bangla news

ধোনি আইপিএলে খেলবে তবে ভারতের হয়ে আর খেলবে না: হরভজন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০১ ১:০৯:১২ পিএম
ধোনি ও হরভজন। ছবি: সংগৃহীত

ধোনি ও হরভজন। ছবি: সংগৃহীত

গত ওয়ানডে বিশ্বকাপের পর ভারতের জাতীয় দলের হয়ে আর খেলেননি মহেন্দ্র সিং ধোনি। সাবেক টিম ইন্ডিয়া অধিনায়কের আন্তর্জাতিক ক্যারিয়ার নিয়ে এখনও তর্ক-বিতর্ক চলছে ভারতের ক্রিকেট মহলে। 

তবে ধোনির এক সময়ের জাতীয় দলের এবং বর্তমানে চেন্নাই সুপার কিংস সতীর্থ হরভজন সিং জানালেন, ৩৮ বছর বয়সী  ঝাড়খন্দ তারকা ভারতের জার্সিতে পুনরায় খেলবেন না।  

রোহিত শর্মার এক ইন্সটাগ্রাম পোস্টে হরভজন বলেন, ‘আমি চেন্নাইয়ের (সুপার কিংস) ক্যাম্পে ছিলাম এবং অনেকে আমাকে জিজ্ঞেস করেছিল, ধোনি কি খেলছে? সে কি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত হয়েছে? আমি বলেছি, আমি জানিনা, সে খেলতে চায় কি চায় না তা তার উপর নির্ভর করে, এটা তার সিদ্ধান্ত।’

৩৯ বছর বয়সী স্পিনার আরও বলেন, ‘সে ১০০ শতাংশ নিশ্চিত আইপিএল খেলবে, তবে সে ভারতের হয়ে আর খেলতে চায় না। আমি যতদূর জানি, সে আর খেলতে চায় না। সে ভারতের হয়ে খেলে ফেলেছে এবং আমি তাকে যতটুকু জানি, সে পুনরায় নীল জার্সি পরতে চায় না। যখন ভারতের হয়ে খেলার কথা আসে তখন বলবো, গত বিশ্বকাপের সেমিফাইনালেই সে শেষ ম্যাচ খেলার সিদ্ধান্ত নিয়ে নিয়েছিল। এটাই তার শেষ ম্যাচ হতে পারে। আরও দুইজন এই কথা আমাকে বলেছে। দেখা যাক, কী হয়।’

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, জুন ০১, ২০২০
ইউবি 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-01 13:09:12