bangla news

প্রথম হ্যাটট্রিক সানচোর, ডর্টমুন্ডের গোল উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০১ ১১:২৭:৪৩ এএম
ডর্টমুন্ডের গোল উদযাপন। ছবি: সংগৃহীত

ডর্টমুন্ডের গোল উদযাপন। ছবি: সংগৃহীত

ক্যারিয়ারের প্রথম হ্যাটট্রিকে বরুশিয়া ডর্টমুন্ডকে বড় জয় এনে দিয়েছেন জাদোন সানচো। প্যাডারবোর্নকে তাদেরই মাঠে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে লুসিয়ান ফাভরের শিষ্যরা। 

প্রথমার্ধ পযর্ন্ত গোলপোস্ট অক্ষত রেখেছিল প্যাডারবোর্ন। তবে দ্বিতীয়ার্ধে তা আর সম্ভব হয়নি বুন্দেসলিগা পয়েন্ট তালিকার একেবারে তলানিতে থাকা ক্লাবটির। ৫৪তম মিনিটে থোরগান হ্যাজার্ডের গোলে এগিয়ে যায় ডর্টমুন্ড। 

এর ৩ মিনিট পরেই প্রথম গোলের দেখা পান সানচো। ইংলিশ মিডফিল্ডার পরের গোল দুটি করেন ৭৪ ও ম্যাচের যোগ করা প্রথম মিনিটে। ডর্টমুন্ডের হয়ে ৮৫তম মিনিটে আশরাফ হাকিমি এবং ৮৯ মিনিটে মার্সেল স্মেলজার বাকি গোল দুটি করেন। প্যাডারবোর্ন একমাত্র গোলটি পরিশোধ করে পেনাল্টি থেকে। 

ব্রায়ান স্টেইনের পরে ইংলিশ প্রিমিয়ার লিগের বাইরে একমাত্র ইংলিশ তারকা হিসেবে ইউরোপের শীর্ষ লিগে হ্যাটট্রিক করলেন সানচো। মজার বিষয় হচ্ছে, ৩১ বছর আগে ঠিক আজকের এই দিনে ফ্রেঞ্জ লিগ ওয়ানে হ্যাটট্রিক করেছিলেন স্টেইন। 

বিশাল ব্যবধানের এ জয়ে ২৯ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থান ধরে রেখেছে ডর্টমুন্ড। সমান ম্যাচে তাদের চেয়ে ৭ পয়েন্ট এগিয়ে থেকে শীর্ষস্থানে বায়ার্ন মিউনিখ।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, জুন ০১, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-01 11:27:43