ঢাকা, বুধবার, ১৯ শ্রাবণ ১৪২৮, ০৪ আগস্ট ২০২১, ২৪ জিলহজ ১৪৪২

ফুটবল

বোকায় খেলার জন্য মরে যাচ্ছে ভিদাল: মেডেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, মে ৩১, ২০২০
বোকায় খেলার জন্য মরে যাচ্ছে ভিদাল: মেডেল আর্তুরো ভিদাল

গ্যারি মেডেলের কথা নেইমার ভক্তরা ভুলে যাবেন তা কিভাবে হয়! ২০১৪ বিশ্বকাপে ব্রাজিলিয়ান সুপারস্টার যখন দেশবাসীকে ‘হেক্সা’ জয়ের স্বপ্ন দেখাচ্ছেন তখনই সবকিছু এলোমেলা করে দিয়েছিলেন এই চিলিয়ান ডিফেন্ডার। ব্রাজিল বনাম চিলির সেই ম্যাচে নেইমারকে কোমরে বড় ধরনের আঘাত দিয়ে বসেন মেডেল। এই চোটে বিশ্বকাপ স্বপ্নটাও শেষ হয়ে যায় বর্তমান পিএসজি ফরোয়ার্ডের। 

সেই মেডেল বোকা জুনিয়র্স, সেভিয়া, বেসিকতাস ঘুরে ২০১৯ সাল থেকে খেলছেন ইতালিয়ান সিরি’আ লিগের ক্লাব বোলোনা’তো। ৩২ বছর বয়সী ডিফেন্ডার জানিয়েছেন, তার স্বদেশি তারকা আর্তুরো ভিদাল খুব আগ্রহী তার সাবেক ক্লাব বোকা জুনিয়র্সে খেলার জন্য।

এমনকি আর্জেন্টাইন ক্লাবটিতে খেলার জন্য বার্সেলোনা মিডফিল্ডার মরে যাচ্ছেন বলেও জানিয়েছেন মেডেল।  

রেডিও কন্টিনেন্টালে চিলিয়ান ডিফেন্ডার বলেন, ‘আমার সঙ্গে বা আমাকে ছাড়াই আর্তুরো বোকায় খেলতে চায়। সে সামাজিক যোগাযোগ মাধ্যমে বোকাকে অনুসরণ করে। এটা আর্জেন্টিনারই একমাত্র ক্লাব যাকে সে অনুসরণ করে এবং সে সেখানে খেলতে মরে যাচ্ছে। ’

অনেকদিন ধরে গুঞ্জণ চলছে, ভিদালকে ছেড়ে দিতে পারে বার্সা। সেক্ষেত্রে ৩৩ বছর বয়সী মিডফিল্ডারের পরবর্তী ঠিকানা কি হবে তা এখনও অনিশ্চিত। অন্যদিকে বোলোনার সঙ্গে দুই বছরের চুক্তি আছে মেডেলের। এরপরের ঠিকানা হিসেবে ইঙ্গিত দিলেন, বোকায় ফিরতে পারেন তিনি। ক্লাবটির সঙ্গে এখনও যোগাযোগ আছে জানিয়েছেন মেডেল। ক্যারিয়ারের প্রথম পর্যায়ে ২০০৯/১১ মৌসুম পযর্ন্ত আর্জেন্টিনার ক্লাবটির হয়ে খেলেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, মে ৩১, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa