bangla news

জাতীয় দলের সাবেক ফুটবলার সালাউদ্দিন আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-৩১ ১:০৮:৩০ পিএম
এসএম সালাউদ্দিন আহম্মেদ

এসএম সালাউদ্দিন আহম্মেদ

নারায়ণগঞ্জ: জাতীয় দলের সাবেক ফুটবলার নারায়ণগঞ্জের কৃতি সন্তান এসএম সালাউদ্দিন আহম্মেদ (৬২) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

রোববার (৩১ মে) ভোরে নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর নিজ বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। এসএম সালাউদ্দিন আহম্মেদ নিউমোনিয়া আক্রান্ত ছিলেন। তবে তার শরীরে করোনা উপসর্গ থাকলেও নমুনা পরীক্ষা করলে শনিবার (৩০ মে) রিপোর্ট নেগেটিভ আসে।

নিহত ফুটবলার সালাউদ্দিন ঐ এলাকার আলহাজ্ব সাইজ উদ্দিনের ছেলে।

সাবেক ফুটবলার সালাউদ্দিন আহম্মেদে স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। তিনি নারায়ণগঞ্জ সদর থানার যুবলীগের সভাপতিসহ স্থানীয়ভাবে বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ছিলেন।

ফুটবলার সালাউদ্দিনের ভাতিজা মহাইমিনুল আহম্মেদ রাতুল জানান, তার চাচা ফুটবলার সালাউদ্দিন ভোর ৪টার দিকে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। তার নিউমোনিয়া ছিল। প্রচণ্ড জ্বর থাকায় গত পরশু তার করোনা পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়। গতকাল শনিবার করোনা নেগেটিভ রিপোর্ট আসে। 
সালাউদ্দিনের নামাজের জানাজা রোববার বাদ জোহর স্থানীয় তাজেক প্রধান উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হবে এবং স্থানীয় কবরস্থানে মরহুমের মরদেহ দাফন করা হবে।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, মে ৩১, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-31 13:08:30