bangla news

আবাসিক ক্যাম্পে অনুশীলন শুরু করছে লঙ্কানরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-৩১ ১২:৫৯:৪৫ পিএম
শ্রীলঙ্কা ক্রিকেট দল

শ্রীলঙ্কা ক্রিকেট দল

শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলের ১৩ সদস্যের একটি গ্রুপ ১২ দিনের আবাসিক অনুশীলন শুরু করবে সোমবার (০১ জুন)। রোববার (৩১ মে) বিষয়টি নিশ্চিত করেছে দেশটির ক্রিকেট বোর্ড শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)।

মূলত ক্রিকেটের বিভিন্ন ফরম্যাট থেকে বোলারদের নিয়ে গঠিত দলটি কলম্বো ক্রিকেট ক্লাবে অনুশীলন করবে এবং অনুশীলন চলাকালীন একটি হোটেলে থাকবে।

প্রথমদিন তারা হোটেলে ফিটনেস ট্রেনিং করবে এবং পরেরদিন অর্থাৎ মঙ্গলবার (০২ জুন) থেকে মাঠে অনুশীলন শুরু করবে। তাদের সঙ্গে অনুশীলনে থাকবে চার দলের এক কোচিং ইউনিট ও সহায়তা কর্মী।

করোনা ভাইরাসের ঝঁকি এড়াতে এবং সরকারের স্বাস্থ্যবিধি মানার জন্য ‘১২ দিনের আবাসিক অনুশীলন’ বাস্তবায়নের বিবেচনা করা হয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় শ্রীলঙ্কা ক্রিকেট।

অনুশীলনের সময় জীবাণুনাশিত পরিবহন ব্যবহৃত হবে। স্বাস্থ্যবিধির এক নির্দেশিকা নিয়ে ইতোমধ্যে হোটেল ও অনুশীলন ভেন্যু পরিদর্শন করেছেন দেশটির স্বাস্থ্য কর্মকর্তারা। অনুশীলনের এই ১২ দিনে ব্যক্তিগত কারণে হোটেল ও ভেন্যু ছাড়ার অনুমতি নেই খেলোয়াড়দের। 

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘন্টা, মে ৩১, ২০২০
ইউবি 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-31 12:59:45