bangla news

করোনায় মারা গেলেন প্রথম কোনো ফুটবলার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-৩১ ১০:৩৮:৪৮ এএম
ডেইভার্ট ফ্রান্স রোমান গুজম্যান

ডেইভার্ট ফ্রান্স রোমান গুজম্যান

ডেইভার্ট ফ্রান্স রোমান গুজম্যানের নাম তেমন একটা পরিচিত নয় ফুটবল দুনিয়ায়। তবে করোনার থাবায় প্রথম ফুটবলার হিসেবে মৃত্যুবরণ করেছেন এ বলিভিয়ান ফুটবলার। গুজম্যানের করোনায় মারা যাওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেছে বলিভিয়ান ফুটবল ফেডারেশন (এফবিএফ)।

নিজেদের অফিসিয়াল টুইটার পেজে গুজম্যানের ছবি পোস্ট করে এফবিএফ প্রেসিডেন্ট অ্যাঙ্গেল সুয়ারেস লিখেছেন, ‘ডেইভার্ট রোমান গুজম্যানের বন্ধুজন এবং পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা প্রকাশ করছে বলিভিয়ান ফুটবল ফেডারেশন। এই কঠিন সময়ে ঈশ্বর তাদের শক্তি দিক।’ 

২৫ বছর বয়সী গুজম্যান খেলতেন বিশ্ববিদ্যালয়ের দল বেনি’তে। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম ফুটবলার হিসেবে মারা যাওয়া গুজম্যান বলিভিয়ার বয়সভিত্তিক জাতীয় দলেও খেলেছেন। দেশটির শীর্ষ ফুটবল ক্লাব ন্যাশিওনাল পোতোসি’তেও যোগ দেওয়ারও কথা ছিল তার। কিন্তু ক্যারিয়ার নিম্নমুখি হওয়ায় তা আর সম্ভব হয়নি। 

বলিভিয়ান প্রেস জানিয়েছে, গুজম্যান তার বাবা বেলিসারিও রোমান, চাচা লুইস কারমেলো রোমানের সঙ্গে এক ঘরে থাকতেন। যারা এর আগে করোনা আক্রান্ত হয়ে মারা যান।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, মে ৩১, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-05-31 10:38:48