bangla news

‘মার্তিনেজ বিক্রির জন্য নয়’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৮ ৯:২৬:৫৩ পিএম
লওতারো মার্তিনেজ

লওতারো মার্তিনেজ

ইন্টার মিলানের স্পোর্টিং ডিরেক্টর পিয়েরে অসিলিও বার্সেলোনাকে সতর্ক করে দিয়ে বলেছেন, লওতারো মার্তিনেজের রিলিজ ক্লজ নিয়েই তাদেরকে সাক্ষাৎ করতে হবে যদি তারা আর্জেন্টাইন ফরোয়ার্ডের সঙ্গে আগামী দল-বদলের মৌসুমে চুক্তি করতে চায়। 

মার্তিনেজকে ক্যাম্প ন্যুয়ে আনার জন্য বেশ কয়েকদিন ধরে ইন্টারের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে বার্সা।নেরাজ্জুরিরা অবশ্য আর্জেন্টাইন তারকাকে ছাড়তে নারাজ। যদি ছাড়েও তবে কাতালানদের গুণতে হবে বড় অঙ্কের টাকা। কারণ ইন্টার মার্তিনেজের রিলিজ ক্লজ দিয়েছে ১১১ মিলিয়ন ইউরো।

স্কাই স্পোর্ট ইতালিয়াকে অসিলিও বলেন, ‘যদি তারা তাকে (মার্তিনেজ) চায় তবে তাদেরকে তার রিলিজ ক্লজ পরিশোধ করতে হবে। মার্তিনেজ বিক্রির জন্য নয়। বার্সেলোনা আমাদের সঙ্গে যোগাযোগ করেছে এবং তাদের সঙ্গে আমাদের ভালো সম্পর্ক আছে। তবে আমরা তাদের বলেছি, আমরা তাকে বিক্রি করবো না।’ 

ইন্টারের স্পোর্টিং ডিরেক্টর আরও বলেন, ‘তাকে পাওয়ার একমাত্র উপায় হচ্ছে, রিলিজ ক্লজ পরিশোধ করা। এটা সবাই জানে।’

জুলাইয়ের আগে সক্রিয় করার প্রয়োজন হবে লওতারোর রিলিজ ক্লজ। অর্থাৎ মেয়াদ শেষ হওয়ার আগেই যা করার করতে হবে বার্সাকে। 

অসিলিও বলেন, ‘জুলাইয়ের প্রথম দিকে শেষ হয়ে যাবে মেয়াদ। এই মুহূর্তে আমরা এটা নিয়ে আলোচনা করছি না কারণ আমরা তার উপর নির্ভর করছি। সে অত্যন্ত গুরুত্বপূর্ণ সম্পত্তি। তার সঙ্গে ক্লাবের তিন বছরের চু্ক্তি আছে এবং ইন্টার চায় না তাদের সবচেয়ে ভালো এবং গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে বিক্রি করে দিতে।’ 

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, মে ২৮, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল বার্সা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-28 21:26:53