bangla news

ঘাতক চালককে ক্ষমা করে দিলেন ইমরুল কায়েস

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৮ ৭:০৭:০২ পিএম
ইমরুল কায়েস: ফাইল ফটো

ইমরুল কায়েস: ফাইল ফটো

গত ১৯ এপ্রিল জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েস তার বাবাকে হারিয়েছেন। ২৩ মার্চ মেহেরপুরে কাথুলী সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন তার বাবা বনি আমিন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসা হয়। রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইমরুলের বাবা। দূর্ঘটনায় বাবাকে হারালেও সেই ঘাতক চালক ও সহযোগীকে ক্ষমা করে দিয়ে উজ্জ্বল দৃষ্টান্ত উপস্থাপন করেছেন ইমরুল কায়েস।

বৃহস্পতিবার (২৮ মে) বাংলানিউজকে ঘাতক চালকদের ক্ষমা করে দেওয়ার কথা জানিয়েছেন ইমরুল নিজেই। 

চালক ও সহযোগীকে পুলিশ গ্রেপ্তার করে থানায় ধরে নিয়ে গিয়েছিল। পরে ইমরুল থানায় ফোন দিয়ে তাদেরকে ছেড়ে দেওয়ার অনুরোধ করলে পুলিশ তাদের ছেড়ে দেয়। 

ইমরুল বলেন, ‘আমার বাবাকে আমি হারিয়েছি। তো চিন্তা করে দেখলাম ওদেরকে বিপদে ফেললে তো আমি আমার বাবাকে ফিরে পাবো না। শুধু শুধু থানা-পুলিশের ঝামেলা করে কি লাভ। পাশাপাশি তাদের পরিবারের কথা চিন্তা করলাম। চিন্তা করে দেখলাম যে, ওরা গরিব মানুষ, ওদেরকে কঠিন পরিস্থিতিতে ফেলে আমার তো কিছু হবে না আর আমি শান্তিও পাবো না। আমার বাবা তো আর ফিরে আসবে না। তাই সবকিছু চিন্তা করেই ওদেরকে ক্ষমা করে দিয়েছি। পুলিশ ওই গাড়িটি আটক করেছিল। ড্রাইভার, সহযোগীকেও গ্রেপ্তার করেছিল। তাদের শাস্তি দিলে তো তারা ক্ষতিগ্রস্থ হবে। এসব চিন্তা করেই এসপিকে ফোন দিয়ে তাদের ছেড়ে দেওয়ার অনুরোধ করেছি। পুলিশ তাদের ছেড়ে দিয়েছে।’ 

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, মে ২৮, ২০২০ 
আরএআর/ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-28 19:07:02