bangla news

ইংলিশ প্রিমিয়ার লিগে আরও ৪ জন করোনা আক্রান্ত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৮ ৫:০২:৪৮ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ইউরোপে করোনা ভাইরাসের কঠিন সংক্রমণ ফুটবল খেলুড়ে বড় দেশগুলোর ওপর সবেচেয়ে বেশি আঘাত করেছে। যুক্তরাজ্য, ইতালি, স্পেন, ফ্রান্স এরমধ্যে উল্ল্যেখযোগ্য। তবে তুলনামূলক কম আক্রান্ত হওয়া জার্মানি ইতোমধ্যে দেশটিতে ক্লাব ফুটবল শুরু করে দিয়েছে। ইতালি ও স্পেনও সম্ভাব্য দিন, তারিখ ঠিক করতে যাচ্ছে। পরিকল্পনা রয়েছে ইংল্যান্ডেরও।

এরই অংশ হিসেবে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবগুলো দলগত অনুশীলনের জন্য সম্মত হয়েছে। তবে করোনা পরীক্ষায় ইপিএলে সর্বশেষ আরও ৪ পজিটিভ রোগী পাওয়া গেছে। যেখানে তৃতীয় ধাপের পরীক্ষায় ১ হাজার ৮ জন খেলোয়াড় ও কর্মকর্তার নমুনা নেওয়া হয়েছে।

লিগ কর্তৃপক্ষ থেকে জানানো হয়, দ্বিতীয় পর্যায়ের নিয়ম অনুযায়ী খেলোয়াড়রা গ্রুপ হয়ে অনুশীলন করবে। তবে অপ্রয়োজনে একজন আরেকজনের কাছাকাছি আসা নিরুৎসাহিত করা হচ্ছে। আরও বলা হয়, পরিস্থিতি স্বাভাবিক হলেই লিগ ফের শুরু করা হবে।

এদিকে পুরো লিগে এখন পর্যন্ত মোট ২ হাজার ৭৫২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যেখানে ১২ জনের শরীরে কোভিড-১৯ এর উপস্থিতি পাওয়া গেছে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, মে ২৮, ২০২০
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-28 17:02:48