bangla news

তৃতীয় মেয়াদে আইসিসির চেয়ারম্যান হচ্ছেন না মনোহর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৮ ১২:৪২:৪৫ পিএম
তৃতীয় মেয়াদে আইসিসির চেয়ারম্যান হতে ইচ্ছুক নন বর্তমান প্রধান শশাঙ্ক মনোহর।

তৃতীয় মেয়াদে আইসিসির চেয়ারম্যান হতে ইচ্ছুক নন বর্তমান প্রধান শশাঙ্ক মনোহর।

করোনা ভাইরাস পরবর্তী ক্রিকেট ফেরানো, টি-টোয়েন্টি বিশ্বকাপ ও আরও অনেক বিষয় নিয়ে আইসিসি বোর্ড সভায় বসার কথা রয়েছে। তবে এর একদিন আগে সংস্থাটির গভর্নি বডি নিশ্চিত করেছে, তৃতীয় মেয়াদে আইসিসির চেয়ারম্যান হতে ইচ্ছুক নন বর্তমান প্রধান শশাঙ্ক মনোহর।

আইসিসি বুধবার অবশ্য এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, নতুন চেয়ারম্যান নির্বাচন নিয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। তবে বৃহস্পতিবার (২৮ মে) বোর্ড সভায় এটি নিয়ে আলোচনা হবে। কিন্তু ধারণা করা হচ্ছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) প্রধান কলিন গ্রেভস হতে পারেন আইসিসির নতুন চেয়ারম্যান।

মনোহর সর্বপ্রথম ২০১৬ সালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আইসিসির চেয়ারম্যান হন। পরবর্তীতে ২০১৮ সালে দ্বিতীয় মেয়াদে এই পদে আসীন হন। আর চলমান বছরের জুন পর্যন্ত তার মেয়াদ রয়েছে।

মনোহর আইসিসির চেয়ারম্যান হওয়ার পর সংস্থাটির রূপরেখা পুরোপুরি বদলে দেন। এমনকি প্রতিপক্ষ হিসেবে ভারতীয় ক্রিকেট বোর্ড নানা বিরোধীতা করলেও অর্থনৈতিক অনেক পরিবর্তন তার সময় দেখা যায়।

এদিকে কিছুদিন আগে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডর ডিরেক্টর গ্রায়েম স্মিথ জানিয়েছিলেন, পরবর্তী আইসিসি প্রধান হিসেবে ভারতের সাবেক অধিনায়ক ও বর্তমান বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলী যোগ্য প্রার্থী।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, মে ২৮, ২০২০
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-28 12:42:45