bangla news

লালা ব্যবহার নিষিদ্ধ হলে মানুষ আর ক্রিকেট দেখবে না: স্টার্ক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৬ ৩:৪৩:০৯ পিএম
মিচেল স্টার্ক

মিচেল স্টার্ক

বল শাইন করতে মুখের লালা ব্যবহার নিষিদ্ধ করলে ক্রিকেট ‘বিরক্তিকর’ হয়ে ওঠবে বলে মন্তব্য করেছেন মিচেল স্টার্ক। মঙ্গলবার (২৬ মে) এমন সাবধানমূলক বার্তাই দিয়েছেন অস্ট্রেলিয়ার এ প্রধান পেসার। 

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ঝুঁড়ি এড়াতে ভবিষ্যতে ক্রিকেটে বল শাইন করতে লালা নিষিদ্ধ করার সুপারিশ করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।করোনার কারণে দীর্ঘদিন ধরে স্থগিত আছে সব ধরনের ক্রিকেট আসর। 

বল শাইন করতে যদি লালা ব্যবহার নিষিদ্ধ হয় তবে ভবিষ্যতের তরুণ ফাস্ট বোলারদের তা নিরুৎসাহিত করবে বলে মনে করেন স্টার্ক। রিপোর্টারদের এক অনলাইন সংবাদ সম্মেলনে ৩০ বছর বয়সী পেসার বলেন, ‘আমরা এটা (বলে লালা ব্যবহার) হারাতে চাই না অথবা কমাতেও চাই না। এরকমটা হলে বল সুইংয়ের জন্য অন্যকিছু দিতে হবে।’

স্টার্ক আরও বলেন, ‘অন্যথা লোকজন আর এটা (ক্রিকেট) দেখবে না এবং বাচ্চারাও আর বোলার হতে চাইবে না। অস্ট্রেলিয়ায় গত বছর দুয়েকে আমরা দেখেছি ফ্লাট উইকেট বানাতে এবং এখানেও যদি বল সোজায় যায় তবে এ প্রতিযোগিতা একেবোরে বিরক্তিকর হয়ে যাবে।’ 

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মে ২৬, ২০২০
ইউবি 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-26 15:43:09