bangla news

ঈদে এক ফ্রেমে সাকিব পরিবার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৫ ৮:২৭:২৪ পিএম
ঈদে এক ফ্রেমে সাকিব পরিবার

ঈদে এক ফ্রেমে সাকিব পরিবার

করোনা ভাইরাস পরিস্থিতির প্রথম থেকেই যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব আল হাসান। আর সেখানেই এবার স্ত্রী ও সন্তানদের সঙ্গে ঈদ উল ফিতর উদযাপন করলেন দেশের সেরা এই ক্রিকেটার। এই ঈদের প্রথম প্রহরেই সাকিব শুভেচ্ছা জানিয়েছিলেন। পরে পুরো পরিবারের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট তিনি।

নিজের ভেরিফাইড পেজে সাকিব ছবিটি পোস্ট করেন। যেখানে স্ত্রী উম্মে আহমেদ শিশির, বড় মেয়ে আলায়না হাসান ও সদ্য ভূমিষ্ঠ ছোট মেয়ে ইরাম হাসান রয়েছেন। ছবির ক্যাপশনে সাকিব লিখেন, যুক্তরাষ্ট্র থেকে ঈদ মোবারক। ঘরে থাকুন।

এর আগে সাবেক বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব তার ফেসবুকে পেজে ঈদ শুভেচ্ছার এক ছবি পোস্ট করে লিখেছেন, ‘করোনা ভাইরাসের প্রকোপ থেকে রক্ষা পেতে এবারের ঈদটা উদযাপন করি বাড়িতে বসে, যাতে করে পরবর্তী ঈদটা সকলে মিলে উদযাপন করতে পারি দারুণ আনন্দে।’

নিউইয়র্কে ২০১৫ সালের ০৮ নভেম্বর সাকিব-শিশির দম্পতির ঘরে জন্ম হয় তাদের প্রথম কন্যা সন্তান আলায়না। সেবার যুক্তরাষ্ট্রের পথে থাকতে বাবা হওয়ার খবর পান সাকিব। আর এবার রমজানের প্রথমদিনেই দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছেন তিনি।

এর আগে সাকিব ও শিশির বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ২০১২ সালের ১২ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, মে ২৫, ২০২০
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-25 20:27:24