bangla news

মার্তিনেসকে প্রশংসা ও সতর্ক করলেন কাপেলো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২২ ১:৩৪:৪২ পিএম
লওতারো মার্তিনেস

লওতারো মার্তিনেস

ইন্টার মিলানের আর্জেন্টাইন ফরোয়ার্ড লওতারো মার্তিনেসকে প্রশংসা করার পাশাপাশি সতর্ক করেছেন ফাবিও কাপেলো। ইতালিয়ান কোচ জানিয়েছেন, বার্সেলোনার বেঞ্চে বসে থাকার চেয়ে সিরি’আ লিগে থাকায় সবচেয়ে ভালো ২২ বছর বয়সী তারকার জন্য।

অনেকদিন ধরে গুঞ্জন চলছে, সান সিরো ছেড়ে ক্যাম্প ন্যুয়ে পাড়ি দিতে পারেন মার্তিনেস। এমনকি লিওনেল মেসিও স্বদেশি তারকাকে তার পাশে দেখতে চান জানিয়েছেন। অবশ্য আর্জেন্টাইন তারকাকে ছাড়তে চায় না নেরাজ্জুরিরা। 

কাপেলোও মনে করেন, ক্যাম্প ন্যুয়ে গেলে মার্তিনেসের জন্য বার্সার মূল একাদশে জায়গা পাওয়া চ্যালেঞ্জ হয়ে দাঁড়াবে। কারণ ইতোমধ্যে কাতালানদের আক্রমণভাগে আছেন মেসি-লুইস সুয়ারেস, আঁতোয়া গ্রিজম্যানদের মতো তারকারা। 

এল লারগুয়েরো এক নামক গণমাধ্যমে রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাসের সাবেক কোচ মার্তিনেসের প্রশংসা করে বলেন, লওতারো মার্তিনেস খুবই ভালো খেলোয়াড়। তার সবকিছু আছে। তার প্রচুর গুণ। সে খুব দ্রুত দৌড়াতে পারে এবং গোলে যখন শট নেয় তখনও সে ভালো।’

এরপর সতর্ক করে তিনি আরও বলেন, ‘বার্সেলোনায় যাওয়া এবং সুয়ারেসের সঙ্গে শুরু করাটা তার জন্য কঠিন হবে। আমি মনে করি, বার্সেলোনায় বিকল্প হিসেবে থাকার চেয়ে ইন্টার মিলানে শুরুর একাদশে থাকা তার জন্য সবচেয়ে ভালো।’ 

২০১৮ সালে রেসিং ক্লাব থেকে ইন্টারে যোগ দেওয়ার পর ৬৬ ম্যাচে ২৫ গোল করেছেন মার্তিনেস। এই মৌসুমে ৩১ ম্যাচে করেছেন ১৬ গোল। 

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, মে ২২, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল বার্সা লা লিগা সিরি আ'
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-22 13:34:42