bangla news

করোনায় ম্যানচেস্টার ইউনাইটেডের ক্ষতি ২ কোটি ৮০ লাখ পাউন্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২২ ১০:৪৩:০১ এএম
ম্যানচেস্টার ইউনাইটেড

ম্যানচেস্টার ইউনাইটেড

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে প্রাথমিকভাবে ২ কোটি ৮০ লাখ পাউন্ড ক্ষতি হয়েছে জানিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এই ক্ষতির পরিমাণ আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে ক্লাবটি।

বৃহস্পতিবার (২১ মে) এক বিবৃতিতে ২০১৯/২০ মৌসুমের দুই তৃতীয়াংশের এই ক্ষতির পরিমাণ জানিয়েছে ইউনাইটেড। ৩১ মার্চ থেকে এই পযর্ন্ত হওয়া ক্ষতির তালিকা এটি। 

করোনা ভাইরাসের গত মার্চ থেকে স্থগিত আছে ইংলিশ প্রিমিয়ার লিগ। কেবল প্রিমিয়ার লিগ নয়। পুরো বিশ্বজুড়ে বন্ধ রয়েছে সব ধরনের ফুটবল আসরও। তার কারণে অর্থনৈতিকভাবে বড় ধরনের ক্ষতির মুখে পড়েছে ক্লাবগুলো।

ওল্ড ট্রাফোর্ডের প্রধান ফিন্যান্সিয়াল অফিসার ক্লিফ ব্যাটি জানিয়েছেন, শেষ পযর্ন্ত যদি কোনোভাবে চলতি মৌসুম শেষ করাও হয় তবুও টিভি স্বত্ত্বের ২ কোটি পাউন্ড সম্প্রচারকদের ফেরত দিতে হবে।

ইউনাইটেড তাদের ৮ মিলিয়ন পাউন্ড হারিয়েছে মার্চের শেষ তিন সপ্তাহের তিনটি ম্যাচ পিছিয়ে যাওয়ায়। করোনার কারণে মোট ১১টি ম্যাচ স্থগিত হয়েছে রেড ডেভিলদের।

এই ক্ষতির পরিমাণটা আরও বাড়তে পারে যদি এফএ কাপ ও ইউরোপা লিগ যদি বাতিল হয়ে যায়। কারণ হিসেবে টিভি স্বত্ব এবং ক্লাবটির খুচরো আয়ের বিষয়টিও তুলে ধরেন ক্লিফ ব্যাটি। 

বাংলাদেশ সময়: ১০৪১ ঘণ্টা, মে ২২, ২০২০
ইউবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-22 10:43:01