bangla news

সালাহর মাস্ক পরে ডাকাতি করতে গিয়ে আটক ৪ যুবক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২০ ৪:৫৩:৪১ পিএম
সালাহ'র মাস্ক ডাকাতের চেষ্টা করতে গিয়ে পুলিশের হাতে আটক সেই চার যুবক/ছবি: সংগৃহীত

সালাহ'র মাস্ক ডাকাতের চেষ্টা করতে গিয়ে পুলিশের হাতে আটক সেই চার যুবক/ছবি: সংগৃহীত

নিজ দেশে তুমুল জনপ্রিয় লিভারপুলের মিশরীয় ফরোয়ার্ড মোহামেদ সালাহ। ফলে তার মাস্কও সেদেশে বহুল ব্যবহৃত। এটা অবশ্যই ভক্তদের ভালোবাসার বহিঃপ্রকাশ। কিন্তু এই মাস্ককে ভিন্ন উদ্দেশ্যেও ব্যবহার করা সম্ভব। আর এমনই এক ভিন্ন পন্থা অবলম্বন করতে গিয়ে এখন চার দেয়ালে বন্দি মিশরের ৪ যুবক।

মিশরের রাজধানী কায়রোর কাছে অবস্থিত নাসের সিটিতে এই ঘটনা ঘটেছে। চার সদস্যের ডাকাত দল শহরের একটি দোকানে সালাহর মাস্ক পরে ডাকাতি করতে গিয়েছিল। তবে ডাকাতির চেষ্টাকালেই তাদের গ্রেফতার করেছে মিশরীয় পুলিশ। তাদের একজনের হাতে আগ্নেয়াস্ত্র ছিল। শুরুতে নিরাপত্তারক্ষীদের ফাঁকি দিতে পারলেও শেষ পর্যন্ত ধরা খেতেই হয়। ক্রীড়া বিষয়ক সংবাদমাধ্যম 'গোল' এমনটাই জানিয়েছে।

মিশরের সবচেয়ে বড় ক্রীড়া তারকা সালাহ দেশটির জাতীয় দলের সবচেয়ে বড় ভরসার নাম। দেশের জার্সিতে ৬৭ ম্যাচে তার গোলসংখ্যা ৪১টি। ২০১৭ সালে ইতালিয়ান ক্লাব রোমা থেকে ইংলিশ জায়ান্ট লিভারপুলে যাওয়ার পর থেকে দুর্দান্ত ফর্মে আছেন তিনি। 

লিভারপুলের সাবেক সহকারী কোচ হ্যানি র‍্যামজি গত সপ্তাহে সালাহকে নিয়ে এক চমকে দেওয়া দাবি করে বসেন। তার দাবি, ২০১৮ সালে রিয়াল মাদ্রিদে যাওয়ার প্রস্তাব পেয়েছিলেন সালাহ। তবে 'লিভারপুলে সুখেই আছি' বলে নাকি প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। 

দুই মাস পরেই চ্যাম্পিয়নস লিগের ফাইনালে লিভারপুলকে হারিয়ে শিরোপা জিতে নেয় রিয়াল। ওই ম্যাচে রিয়াল অধিনায়ক ও ডিফেন্ডার সার্জিও রামোসের ভয়ানক এক ফাউলের শিকার হয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন সালাহ।

তবে সালাহর এজেন্ট র‍্যামি আব্বাস অবশ্য র‍্যামজির ওই দাবি উড়িয়ে দিয়েছেন। তার দাবি, তার ক্লায়েন্ট সালাহ কখনোই ক্যারিয়ার প্ল্যান কোনো কোচের সঙ্গে আলোচনা করেন না।

চলতি মৌসুমেও সালাহকে নিয়ে আগ্রহ দেখাচ্ছে ইউরোপের বড় বড় ক্লাব। এর মধ্যে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনাও আছে। তবে সালাহ নিজে লিভারপুল ছাড়ার কথা হেসে উড়িয়ে দিতেই পছন্দ করেন। তাছাড়া ৩০ বছরের মধ্যে এই প্রথম লিভারপুলের সামনে প্রিমিয়ার লিগের শিরোপা হাতছানি দিচ্ছে। 

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, মে ২০, ২০২০
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল মোহামেদ সালাহ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-20 16:53:41