ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের মাছের ঝোল এখনও মিস করেন ওয়াসিম আকরাম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৮ ঘণ্টা, মে ২০, ২০২০
বাংলাদেশের মাছের ঝোল এখনও মিস করেন ওয়াসিম আকরাম ওয়াসিম আকরাম

এক সময় বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে খেলে গেছেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার ওয়াসিম আকরাম। ১৯৯৪-৯৫ সালের দিকে ঢাকা আহাহনীর হয়ে ঢাকা প্রিমিয়ার লিগে দুটি ম্যাচ খেলেছিলেন ‘সুইং অব সুলতান’ খ্যাত ওয়াসিম। সেই সময় স্টেডিয়ামে দর্শকের উপস্থিতি দেখে রীতিমতো অবাক হয়েছিলেন তিনি।

করোনা ভাইরাসের কারণে ঘরে বসে অবসর সময় কাটানো তামিম ইকবাল বেশ কয়েকদিন ধরেই দেশি-বিদেশি ক্রিকেটারদের নিয়ে লাইভ আড্ডায় মেতেছেন। মঙ্গলবার (১৯ মে) সেই লাইভে বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদিন নান্নু ও আকরাম খানের সঙ্গে বিশেষ অতিথি হয়ে এসছিলেন পাকিস্তানের সাবেক এই বাঁহাতি লিজেন্ড ফাস্ট বোলার।

সেখানেই বাংলাদেশের ক্রিকেট নিয়ে স্মৃতিচারণ করতে গিয়েই এমন কথা বলেছেন তিনি।

ওয়াসিম বলেন, ‘প্রথম ম্যাচে বাংলাদেশের দর্শক দেখে আমি রীতিমতো অবাক হয়েছিলাম। এখানকার মানুষের যে ক্রিকেট নিয়ে এতো বেশি উন্মাদনা রয়েছে এই বিষয়টা আমাকে অভিভূত করেছিল। তাছাড়া আমিও সেই সময় বাংলাদেশের কিছু কিছু মানুষের খুব কাছের ছিলাম। এ দেশের মানুষ, খাবার সবকিছুকেই আমি নতুন করে আবিষ্কার করতে চাইতাম। আমি মাছের ঝোল এখনও মিস করি। ’

বাংলাদেশ সময়: ০২০৭ ঘণ্টা, মে ২০, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।