ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আমি ব্যাটিংয়ের পাশাপাশি ইংরেজি ক্লাসেও যাচ্ছি: বাবর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, মে ১৯, ২০২০
আমি ব্যাটিংয়ের পাশাপাশি ইংরেজি ক্লাসেও যাচ্ছি: বাবর

সদ্যই পাকিস্তানের সীমিত ওভারের ক্রিকেটে নেতৃত্বের সুযোগ পাওয়া বাবর আজমের ব্যাটিং ক্লাস নিয়ে কারও কোনো সন্দেহ নেই। তাকে ইতোমধ্যে বিশ্বের সেরা চার ব্যাটসম্যান বিরাট কোহলি, স্টিভেন স্মিথ, কেন উইলিয়ামসন ও জো রুটের সঙ্গে তুলনা করা হচ্ছে। তবে শুধু পারফরম্যান্সেই নয়, আরও বেশি স্মার্ট হতে ইংরেজি শেখার ওপরও জোর দিচ্ছেন এই ডানহাতি।

বাবর আজম জানান, একজন পরিপূর্ণ অধিনায়ক হতে হলে মিডিয়া ও দর্শকদের সামনে নিজেকে দক্ষ প্রমাণও করতে হয়। তিনি বলেন, ‘এই সময়ে আমি ব্যাটিংয়ে মনোযোগী হওয়ার পাশাপাশি ইংরেজি শেখার ক্লাসেও যাচ্ছি।

মজার ব্যাপার পাকিস্তানের সাবেক পেসার তানভীর আহমেদ বাবরকে ইংরেজি শেখার পরামর্শ দেয়ার দুদিন পরেই এমন মন্তব্য করলেন এই প্রতিভাবান ব্যাটসম্যান। পাকিস্তানের অধিনায়কদের বরাবরই ইংরেজির প্রতি দুর্বলতার কারণেই বাবরকে এই উপদেশ দেন তিনি। তানভীর বলেছিলেন, অধিনায়ক হিসেবে বাবরকে গণমাধ্যম সামলাতে হবে, এ জন্য তাকে ইংরেজিতে উন্নতি করতে হবে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, মে ১৯, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad