ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

তামিমের লাইভ আড্ডায় এবার বোলিং টিপস নিয়ে ওয়াসিম আকরাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৭ ঘণ্টা, মে ১৮, ২০২০
তামিমের লাইভ আড্ডায় এবার বোলিং টিপস নিয়ে ওয়াসিম আকরাম

করোনাকালে সব ধরনের ক্রিকেট স্থগিত। অবসরের এই সময়ে বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল দেশি-বিদেশি বিভিন্ন ক্রিকেটারদের নিয়ে ফেসবুকে নিয়মিত লাইভ আড্ডার আয়োজন করছেন। এবার সেই আড্ডায় বোলিং টিপস নিয়ে চমক হিসেবে থাকছেন পাকিস্তানের সাবেক পেসার ওয়াসিম আকরাম।

সোমবার (মে ১৮) রাতে তামিম ইকবাল ফেসবুক লাইভে ভিরাট কোহলির সঙ্গে লাইভ আড্ডা শেষে এই কথা জানান। মঙ্গলবার (মে ১৯) বাংলাদেশ সময় রাত ১০টা ৩০মিনিটে তামিমের লাইভ আড্ডায় বিশেষ অতিথি হিসেবে থাকবেন এই লিজেন্ড পেসার।

তামিমের এই আড্ডায় অতিথি হয়ে থাকবেন বাংলাদেশের সাবেক তিন ক্রিকেটার খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদিন নান্নু এবং আকরাম খান।

তামিমের নিয়মিত ফেসবুক আড্ডায় সোমবার ছিলেন ভারতীয় অধিনায়ক কোহলি। গত শুক্রবার (মে ১৫) আরেক ভারতীয় ব্যাটসম্যান রোহিত শর্মাকে লাইভে এনেছিলেন তামিম। এর আগে চমক হিসেবে প্রথম বিদেশি ক্রিকেটার দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিসের সঙ্গে লাইভে আড্ডা দেন এই বাঁহাতি ওপেনার।

এর আগে তামিম ফেসবুক লাইভে আড্ডা দিয়েছেন তারই সতীর্থ লিটন দাস, মুমিনুল হক ও সৌম্য সরকার রুবেল হোসেন ও তাসকিন আহমেদ। জাতীয় দলের সতীর্থ মুশফিকুর রহিমকে দিয়ে ফেসবুকে লাইভ আড্ডা শুরু করেন তামিম। এরপর মাহমুদউল্লাহ রিয়াদ ও মাশরাফি বিন মর্তুজাকেও লাইভে নিয়ে আসেন।

তামিমের সঙ্গে লাইভ আড্ডায় হাজির হয়েছিলেন বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজন এবং নাঈমুর রহমান দুর্জয়ও।

বাংলাদেশ সময়: ২৩২৪ ঘণ্টা, মে ১৮, ২০২০
আরএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।