bangla news

ফেরার প্রস্তুতি নিচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১৮ ৯:৪১:৫৭ পিএম
.

.

করোনা ভাইরাস মহামারি শেষ হওয়ার লক্ষণ দেখা না গেলেও একে একে ফিরতে শুরু করেছে ইউরোপের বিভিন্ন দেশের ফুটবল লিগ। এরইমধ্যে বুন্দেসলিগার মৌসুম ফের শুরু হয়ে গেছে। অপেক্ষায় আছে লা লিগা ও ইংলিশ প্রিমিয়ার লিগ।

স্প্যানিশ লা লিগার মতোই ইংলিশ প্রিমিয়ার লিগও দ্রুতই ফেরার রাস্তা তৈরি করছে। এজন্য সোমবার (১৭ মে) প্রিমিয়ার লিগের ২০টি ক্লাব এক ভিডিও কনফারেন্সে মিলিত হয়। সেখানেই লিগ ফেরানোর ব্যাপারে সবাই একবাক্যে রাজি হয়।

ক্লাবগুলোর বৈঠকে সিদ্ধান্ত হয়, মঙ্গলবার (১৮ মে) থেকে ছোট ছোট গ্রুপে ভাগ হয়ে খেলোয়াড়দের অনুশীলনের ব্যবস্থা করতে হবে। করোনার কারণে গত ৯ মার্চ থেকে বন্ধ হয়ে যাওয়া প্রিমিয়ার লিগের ফেরার ক্ষেত্রে এটাই প্রথম বড় কোনো পদক্ষেপ।

অনুশীলনে ফিরলেও খেলোয়াড়দের স্বাস্থ্য ঝুঁকির কথা মাথায় রেখে সামাজিক দূরত্ব মেনে চলতে হবে বলে এক বিবৃতিতে জানিয়েছে প্রিমিয়ার লিগ। এছাড়া অন্যান্য বিষয়ে খেলোয়াড়, কোচ এবং ক্লাব কর্মকর্তাদের মধ্যে আলোচনা অব্যাহত থাকবে বলে জানা গেছে।

প্রিমিয়ার লিগের পক্ষ থেকে জানানো হয়েছে, নতুন সিদ্ধান্তটি খেলোয়াড়, কোচ, লিগের ক্লাবগুলোর চিকিৎসক, স্বাধীন বিশেষজ্ঞ এবং সরকারের সঙ্গে আলোচনা করেই নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, মে ১৮, ২০২০
এমএইচএম 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল ইংলিশ প্রিমিয়ার লিগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-18 21:41:57