bangla news

বাংলা টাইগার্সের টিম ডিরেক্টর হলেন ল্যান্স ক্লুজনার

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১৭ ৯:২১:৪০ পিএম
ল্যান্স ক্লুজনার/ছবি: সংগৃহীত

ল্যান্স ক্লুজনার/ছবি: সংগৃহীত

আবুধাবি টি-১০ ক্রিকেট লিগের ৪র্থ আসরে বাংলাদেশের ফ্রাঞ্চাইজিভিত্তিক দল বাংলা টাইগার্স দলের টিম ডিরেক্টর হিসেবে চুক্তিবদ্ধ হলেন দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি ক্রিকেটার ও খ্যাতনামা কোচ ল্যান্স ক্লুজনার। আবুধাবির শেখ আবু জায়েদ স্টেডিয়ামে আগামী ১৯ থেকে ২৮ নভেম্বর পর্যন্ত  অনুষ্ঠিত হওয়ার কথা আছে এবারের টি-১০ আসর। 

অবসর গ্রহণের পর ২০১০ সালে ক্রিকেট দক্ষিণ আফ্রিকার (সিএসএ) মাধ্যমে লেভেল-৩ কোচিং কোর্সও শেষ করেন সাবেক এই প্রোটিয়া অলরাউন্ডার। বর্তমানে তিনি আফগানিস্তান দলের হেড কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি জিম্বাবুয়ে দলের ব্যাটিং কোচ  হিসেবে কাজ করেছেন।  

একসময় বাংলাদেশ দলের বোলিং কোচ হিসাবেও ক্লুজনারের দায়িত্ব নেয়ার কথা ছিল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে তার কথাও চূড়ান্ত হয়েছিল। কিন্তু শেষ পর্যায়ে ব্যক্তিগত কারণ দেখিয়ে আর বাংলাদেশে আসেননি। তবে এবার তিনি বাংলাদেশে আসছেন ভিন্ন পরিচয়ে, বাংলা  টাইগার্সের  টিম  ডিরেক্টর  হিসাবে।

আবুধাবি টি-১০ আসরে গতবারই প্রথমবার অংশ নেয় বাংলাদেশের ফ্রাঞ্চাইজিভিত্তিক দল বাংলা টাইগার্স।প্রথম আসরেই তৃতীয় হয়েছিল দলটি।   দুর্দান্ত পারফরমেন্সের মাধ্যমে বিপূল দর্শকপ্রিয়তা পায় দলটি। ল্যান্স ক্লুজনারকে নিয়ে বাংলা টাইগার্স এবারের আসরেও শক্তিশালী দল গড়তে চায়।

বাংলা টাইগার্সের চেয়ারম্যান এবং এফএমসি গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ  ইয়াছিন চৌধুরী বলেন, ‘টুর্নামেন্টের এবারের আসরেও শক্তিশালী দল গঠন করতে কাজ করে যাচ্ছে বাংলা টাইগার্স। এরই অংশ হিসেবে দলের ব্যবস্থাপনায় যুক্ত হলেন দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার এবং প্রসিদ্ধ কোচ ল্যান্স ক্লুজনার। তার বর্ণাঢ্য ক্রিকেট ক্যারিয়ার এবং কোচ হিসেবে অভিজ্ঞতা বাংলা টাইগার্স দলকে সঠিক দিকনির্দেশনা দেবে বলে আমি বিশ্বাস করি।’

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, মে ১৭, ২০২০
আরএআর/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-17 21:21:40