ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মাশরাফির সেই ঐতিহাসিক ব্রেসলেটের ভিত্তি মূল্য ৫ লাখ টাকা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, মে ১৬, ২০২০
মাশরাফির সেই ঐতিহাসিক ব্রেসলেটের ভিত্তি মূল্য ৫ লাখ টাকা মাশরাফি বিন মর্তুজা

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের শুরু থেকে অসহায় হয়ে পড়া মানুষদের পাশে দাঁড়িয়েছেন মাশরাফি বিন মর্তুজা। এবার সেসব অসহায়দের সহায়তার জন্য তহবিল গঠন করতে নিজের পছন্দের ব্রেসলেটটি নিলামে তোলার সিদ্বান্ত নিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক। ‘অকশন ফর অ্যাকশন’ এর মাধ্যমে নিলামে উঠানো ম্যাশের ব্রেসলেটের ভিত্তিমূল্য ধরা হয়েছে ৫ লাখ টাকা।

শনিবার (১৬ মে) রাত থেকে শুরু হবে নিলামটি। চলবে আগামীকাল পর্যন্ত।

এরপরই ঘোষণা করা হবে ব্রেসলেটের বিজয়ীর নাম। এমনটাই জানিয়েছে ‘অকশন ফর অ্যাকশন’ এর ফেসবুক পেইজটি।

ফেসবুকে পোষ্ট দিয়ে তারা জানায়, ‘মাশরাফি বিন মর্তুজা তার ১৮ বছরের ক্যারিয়ারের উত্থান-পতনের স্বাক্ষী ব্রেসলেটটি নিলামে তুলছেন। এটির ভিত্তিমূল্য ৫ লাখ টাকা। নিলামটি আজ রাতে শুরু হয়ে চলবে আগামীকাল পযর্ন্ত।  

এর আগে করোনায় অসহায়দের সাহায্য দেওয়ার জন্য সাকিব আল হাসান ‘অকশন ফর অ্যাকশন’ এর মাধ্যমে তার প্রিয় ব্যাট নিলামে তুলেছিলেন। সেই ব্যাটটি বিক্রি হয় ২০ লাখ টাকায়। একই উদ্দেশ্যে মুশফিকুর রহিমের ব্যাট নিলামে তোলা হয় নিবকো ম্যানেজমেন্টের মাধ্যমে। ১৭ লাখ টাকায় সেই ঐতিহাসিক ব্যাট কিনে নেন পাকিস্তানের শহীদ আফ্রিদি।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, মে ১৬, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।