ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

স্টিভ ওয়াহ স্বার্থপর ক্রিকেটার ছিলেন: শেন ওয়ার্ন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, মে ১৬, ২০২০
স্টিভ ওয়াহ স্বার্থপর ক্রিকেটার ছিলেন: শেন ওয়ার্ন

অস্ট্রেলিয়ার সাবেক ব্যাটসম্যান স্টিভ ওয়াহকে সবচেয়ে স্বার্থপর ক্রিকেটার হিসেবে আখ্যা দিয়েছেন তারই একসময়কার সতীর্থ ও সাবেক লেগ স্পিনার শেন ওয়ার্ন। ওয়ার্ন মনে করেন স্টিভ ওয়াহ তার ক্যারিয়ারে বেশি বার রান আউট হয়েছেন এবং তার কারণে অনেক সতীর্থ আউট হয়েছে। তাই ওয়ার্ন তার ক্যারিয়ারে যাদের সঙ্গে খেলেছন তাদের মধ্যে স্টিভ ওয়াহকে স্বার্থপর ক্রিকেটার বলেছেন।

শুক্রবার (মে ২৫) এক টুইট বার্তায় স্টিভ ওয়াহকে স্বার্থপর ক্রিকেটার বলেছেন ওয়ার্ন। একটি ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন ‘আন্তর্জাতিক ক্যারিয়ারে স্টিভ ওয়াহ ১০৪বার রান আউট হয়েছেন।

তার ব্যাটিং পার্টনার ৭৩বার রার আউটের শিকার হয়েছে। এখানে সেই ভিডিওগুলো দিলাম’। টুইটে প্রতিউত্তরে ওয়ার্ন এটাও জানান তিনি স্টিভ ওয়াহকে ঘৃণা করেন না।

টুইট বার্তায় ওয়ার্ন বলেন, ‘তার রেকর্ড দেখে আমি ১০০০বার বলবো যে এটা-তবে আমি তাকে ঘৃণা করি না। সম্প্রতি আমি আমার সর্বকালের সেরা অস্ট্রেলিয়া একাদশে তাকে রেখেছি। তবে আমি যাদের সঙ্গে ক্রিকেট খেলেছি তাদের মধ্যে স্টিভ ওয়াহ-ই স্বার্থপর ক্রিকেটার। ’

ওয়ার্ন আরও বলেন, ‘স্টিভ ম্যাচ জয়ের নায়কের চেয়ে ম্যাচের রক্ষাকর্তা হিসেবেই সেরা ছিলেন। ’

ওয়ার্নের সর্বকালের অস্ট্রেলিয়া সেরা টেস্ট একাদশ: ম্যাথিউ হেউডেন, মাইকেল স্ল্যাটার, রিকি পন্টিং, মার্ক ওয়াহ, অ্যালান বোর্ডার (অধিনায়ক), স্টিভ ওয়াহ, অ্যাডাম গিলক্রিস্ট, টিম মে, জেসন গিলেস্পি, গ্লেন ম্যাকগ্রা, ব্রুস রেইড।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, মে ১৬, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।