bangla news

সাবেক ক্লাবের জার্সির স্পন্সর হলেন হ্যারি কেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১৫ ১০:৪৯:৩৪ এএম
লেইটনের জার্সি হাতে হ্যারি কেন

লেইটনের জার্সি হাতে হ্যারি কেন

ইংল্যান্ড জাতীয় ফুটবল দলের অধিনায়ক হ্যারি কেন তার পেশাদার ক্যারিয়ার শুরু করেছিলেন টটেনহামের হয়ে, ২০০৯ সালে। এর দু’বছর পরই তাকে ধারে লেইটন ওরিয়েন্টে পাঠায় স্পার্সরা। তখন কেনের বয়স মাত্র ১৭। স্পার্সে থিতু হওয়ার আগে বেশ কয়েক মৌসুম বিভিন্ন ক্লাবে ধারে খেলতে হয়েছে ইংলিশ ফরোয়ার্ডকে। 

তবে সেই পুরনো সময়কে ভুলে যাননি ২০১৮ রাশিয়া বিশ্বকাপের গোল্ডেন বুটজয়ী তারকা। চ্যারিটির অংশ হিসেবে সাবেক ক্লাব লেইটন ওরিয়েন্টের জার্সির স্পন্সর হয়েছেন ২৬ বছর বয়সী ফরোয়ার্ড। লন্ডনের লেইটনভিত্তিক ক্লাবটি খেলে ইংল্যান্ডের চতুর্থ স্তরের প্রতিযোগিতা লিগ-২ তে। 

লেইটনের জার্সির স্পন্সর হওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন কেন নিজে। নিজের অফিসিয়াল টুইটারে ক্লাবটির ভিন্ন ভিন্ন তিন জার্সির ছবি পোস্ট করে স্পার্স ফরোয়ার্ড লিখেছেন, ‘খুবই গর্বের সঙ্গে জানাচ্ছি যে, যে ক্লাবটি আমাকে প্রাক শুরুর অভিজ্ঞতা দিয়েছিল এবং তিনটি বিষ্ময়কর কারণে আমি লেইটনের ২০২১/২২ মৌসুমের জার্সির স্পন্সর করছি।’

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধরতদের ধন্যবাদ জ্ঞাপনেরও একটি কারণ কেনের স্পন্সর হওয়া। চুক্তি অনুসারে ক্লাবটির ঘরোয়া জার্সির সামনের দিকে করোনা নিয়ে ফ্রন্টলাইন যোদ্ধাদের ধন্যবাদ দেওয়ার বার্তা থাকবে। লেখা থাকবে ‘ধন্যবাদ’। 

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, মে ১৫, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-15 10:49:34