bangla news

করোনার সময় বিশ্বমাতা তার আরোগ্যের পথ খুঁজছে: রোহিত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১৪ ৮:৫৭:৪৯ পিএম
রোহিত শর্মা

রোহিত শর্মা

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের (কোভিড-১৯) কারণে স্থবির হয়ে পড়েছে জনজীবন। সর্বত্র স্থগিত হয়ে গেছে সব ধরনের ক্রীড়া ইভেন্টও। তবে এমন দুঃসময়কে খুব একটা নেতিবাচক দৃষ্টিতে দেখছেন না রোহিত শর্মা। টিম ইন্ডিয়া ওপেনার মনে করেন, মহামারি করোনার সময় পৃথিবী তার নিজের আরোগ্যের পথ খুঁজে নিচ্ছে।

করোনার কারণে মানুষের জীবনে দুর্ভোগ নেমে এলেও প্রকৃতি তার হারানো রূপ ফিরে পেতে শুরু করেছে। দীর্ঘদিন ধরে রাস্তাঘাটে যানবাহন চলাচল বন্ধ ও কলকারখানা বন্ধ থাকায় বায়ু-নদী দূষণের মাত্রা কমে এসেছে ব্যাপক হারে। আর এসবকেই পজিটিভ দৃষ্টিতে দেখছেন রোহিত। 

পরিবার নিয়ে লকডাউনে থাকা ৩৩ বছর বয়সী ব্যাটসম্যান তার অফিসিয়াল টুইটারে লিখেছেন, ‘আমাদের সবার জীবনে এ ভাইরাস এসেছে ঝড়ের মতো এবং আমাদের স্বাভাবিক জীবনকে বিপর্যস্ত করেছে। যদি আমরা একে পজিটিভ দৃষ্টিতে দেখতে চায়, বিশ্বমাতা তার আরোগ্যের পথ খুঁজছে।’ 

২৪ মার্চ থেকে লকডাউন শুরু হয়েছে ভারতে। তা সত্ত্বেও বিশ্বের দ্বিতীয় বৃহত্তম জনসংখ্যার দেশটিতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে প্রায় ৭৮ হাজার। মারা গেছে ২৫০০ লোক।

বাংলাদেশ  সময়: ২০৫৬ ঘণ্টা, মে ১৪, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট রোহিত শর্মা করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-14 20:57:49