bangla news

এবার ৬ মাসের জন্য ছিটকে গেলেন হাসান আলী!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১৪ ৫:৩৪:৪৪ পিএম
হাসান আলী

হাসান আলী

একের পর এক দুঃসংবাদ যেন নিত্যসঙ্গী হয়ে ওঠেছে হাসান আলীর জীবনে। সম্প্রতি পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন তিনি। তবে এবার তারচেয়ে বড় দুঃসংবাদ হলো, আবারও দীর্ঘদিনের জন্য বাইরে কাটাতে হতে পারে ২৫ বছর বয়সী পেসারকে। 

ধারণা করা হচ্ছে, চোটের কারণে টানা ৬ মাস মাঠের বাইরে থাকতে হতে পারে হাসান আলীকে। এমনটাই জানিয়েছে পাকিস্তানের অন্যতম গণমাধ্যম বিজনেস রেকর্ডার। 

২০১৯ সালে পিঠের চোট ও পাঁজরে চিড় ধরার কারণে টানা তিন মাস মাঠের বাইরে থাকতে হয় তাকে। সেই চোট কাটিয়ে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ৫ম সংস্করণ দিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে প্রত্যার্বতন ঘটে তার। আপাতত করোনা ভাইরাসের কারণে স্থগিত আছে পিএসএল। 

হাসান আলীর চোটের পরিস্থিতি খুব কাছ থেকে পর্যবেক্ষণ করছে পিসিবি। তার চোট কোন পর্যায়ে তা জানার চেষ্টা চলছে। পিসিবি কর্মকর্তাদের মতামত নেওয়ার পর হাসান আলীর চোটের কোনো সার্জারি করা হবে কিনা তা বিবেচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে। 

সম্প্রতি পিসিবির আসন্ন ১২ মাসের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন হাসান আলী। 

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, মে ১৪, ২০২০
ইউবি 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-14 17:34:44