bangla news

ডাকাতদের ঘুষিতে আহত টটেনহামের ডেলে আলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১৪ ৩:৩৫:৫৫ পিএম
ডেলে আলি

ডেলে আলি

ডাকাতি হয়েছে টটেনহামের ইংলিশ মিডফিল্ডার ডেলে আলির বাসায়। এ সময় ছুরি দেখিয়ে তার দামি হাতঘড়ি ও অন্যান্য জুয়েলারি হাতিয়ে নেয় ডাকাতরা। সেই সঙ্গে ২৪ বছর বয়সী তারকাকে প্রহারও করেছে ডাকাতের দল। 

উত্তর লন্ডনে নিজের বাড়িতে দুই ভাই এবং অন্যান্য সঙ্গীদের সঙ্গে লকডাউন সময় অতিবাহিত করছিলেন ডেলে আলি। এ সময় দুই ডাকাত ঢুকে পড়ে সেই বাড়িতে। ছুরি দেখিয়ে সবাইকে জিম্মি করে দামি জিনিসপত্র হাতিয়ে নেয় তারা। 

ডাকাতরা আলিকে ছুরি দেখিয়ে কেড়ে নেয় তার দামি হাতঘড়ি। এমনকি স্পার্স মিডফিল্ডারের মুখে ঘুষিও মারে তারা। তাতে মুখে সামান্য চোট পেয়েছেন আলি। 

ডাকাতির ঘটনার সিসিটিভি ফুটেজ ইতোমধ্যে পুলিশকে হস্তান্তর করেছেন তিনি। 

এই ঘটনা জানার পর আলিকে অনেকে বার্তা পাঠায়। সেসব বার্তার জবাবে তিনি তার অফিসিয়াল টুইটারে লিখেছেন, ‘আপনাদের সবার মেসেজের জন্য ধন্যবাদ। ভয়ঙ্কর অভিজ্ঞতা হয়েছে তবে আমরা এখন সবাই ঠিক আছি।’ 

আলির পাশে থাকার কথা জানিয়ে তার ক্লাব টটেনহাম লিখেছে, ‘আমরা সবসময় ডেলে আলি এবং তার সঙ্গে যারা আইসোলেশনে ছিল তাদের পাশে আছি। এই ঘটনার তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কারও যদি কোনো তথ্য থাকে তবে তা দিয়ে পুলিশকে সাহায্য করার অনুরোধ জানাচ্ছি।’ 

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, মে ১৪, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-14 15:35:55