bangla news

পিসিবি'র কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ছেন আমির-সরফরাজরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১৩ ৩:৩৪:৫২ পিএম
মোহাম্মদ আমির ও সরফরাজ আহমেদ-ছবি: সংগৃহীত

মোহাম্মদ আমির ও সরফরাজ আহমেদ-ছবি: সংগৃহীত

করোনা ভাইরাস মহামারির কারণে জাতীয় দলের ক্রিকেটারদের আর্থিক নিরাপত্তা নিয়ে যেন চিন্তায় পড়তে না হয়, এজন্য এবার আগেভাগেই কেন্দ্রীয় চুক্তি প্রকাশ করতে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। 

বুধবার (১৩ মে) পিসিবি'র কেন্দ্রীয় চুক্তি হালনাগাদ করা হবে। সেখানেই বড় ধরনের পরিবর্তন আসতে যাচ্ছে। কপাল পুড়তে যাচ্ছে জাতীয় দলের সিনিয়র ক্রিকেটারদের। বাদ পড়তে চলেছেন সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ, ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ আমিরের মতো সিনিয়ররা। মূলত টেস্ট খেলার প্রতি সিনিয়রদের অনীহা এবং নতুনদের সুযোগ করে দিতেই এমন সিদ্ধান্ত নেওয়া হচ্ছে।

পিসিবি'র একটু সুত্র অনুসারে বার্তা সংস্থা 'পিটিআই' জানিয়েছে, এরইমধ্যে কেন্দ্রীয় চুক্তিতে থাকা খেলোয়াড়দের নতুন তালিকা বোর্ড চেয়ারম্যান এহসান মানির কাছে পাঠিয়ে দিয়েছেন হেড কোচ ও প্রধান নির্বাচক মিসবাহ-উল-হক এবং বোর্ডের প্রধান নির্বাহী ওয়াসিম খান।

পিসিবি সূত্রে পিটিআই আরও জানতে পেরেছে, চুক্তি থেকে বাদ পড়াদের স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন তরুণ ক্রিকেটার নাসিম শাহ, আবিদ আলী এবং মোহাম্মদ হাসনাইন। এমনকি ফখর জামান, উসমান শিনওয়ারি এবং হাসান আলীও চুক্তি থেকে বাদ পড়তে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, মে ১৩, ২০২০
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-05-13 15:34:52