ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মাদক পাচারের অভিযোগে গ্রেপ্তার রিয়ালের সাবেক স্ট্রাইকার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, মে ১৩, ২০২০
মাদক পাচারের অভিযোগে গ্রেপ্তার রিয়ালের সাবেক স্ট্রাইকার মাদক পাচারের অভিযোগে গ্রেপ্তার রিয়ালের সাবেক স্ট্রাইকার এদউইন কঙ্গো

স্পেনে মাদক পাচারের বিরুদ্ধে পুলিশের এক অভিযানে গ্রেপ্তার হয়েছেন রিয়াল মাদ্রিদের সাবেক স্ট্রাইকার এদউইন কঙ্গো। মঙ্গলবারের এ ঘটনায় আরও ১০জনকে পুলিশ গ্রেপ্তার করে। যদিও সেন্ট্রাল নারকোটিকস ব্রিগেডের কাছে তিনি এ বিষয়টি অস্বীকার করেন। পরে একটি স্টেটমেন্ট নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়।

খেলোয়াড়ী জীবনে কঙ্গো স্পেনেই বেশিরভাগ সময় কাটান। তিনি রিয়াল ভায়াদোলিদ, লেভান্তে, স্পোর্টিং গিহন ও রিক্রিয়েতিভো দি হুয়েলভার হয়ে মাঠে নামেন।

আর অবসরের পর স্প্যানিশ টিভি শো এল চিরিংগুইতো দি জুগোনেসে কাজ করেন।

এর আগে স্পেনে কঙ্গো সর্বপ্রথম ১৯৯৯ সালে পা রাখেন। সেবার তিনি স্বদেশি ক্লাব ওয়ানস ক্লাদাস থেকে সেসময়ের কলম্বিয়ান ইতিহাসের রেকর্ড ৫ মিলিয়ন ইউরোর ট্রান্সফারের বিনিময়ে রিয়াল মাদ্রিদে যোগ দেন।

তবে লস ব্ল্যাঙ্কসদের হয়ে ব্যর্থ হওয়ায় এই ফরোয়ার্ডকে রিয়াল ভায়াদোলিদে ধারে পাঠানো হয়। সেখানে তিনি ১৪ ম্যাচে একটি গোল করেন। তবে আরও বেশ কয়েকটি ক্লাবে গেলেও থিতু হতে পারেননি। একমাত্র লেভান্তের হয়ে ১১২টি ম্যাচ খেলে ২১টি গোল করেন তিনি।

সম্প্রতি কঙ্গো রিয়াল মাদ্রিদ লেজেন্ডসদের হয়ে চ্যারিটি ম্যাচ খেলেন।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, মে ১৩, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।