bangla news

করোনা যোদ্ধাদের রুবেল হোসেনের স্যালুট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১৩ ১১:২৬:০৯ এএম
রুবেল হোসেন।

রুবেল হোসেন।

করোনা ভাইরাসের কারণে দেশের পরিস্থিতি ভয়াবহ। প্রতিদিন আক্রান্তের সংখ্যা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে মৃত্যুর মিছিলও। তবে কিছু শ্রেণি পেশার মানুষ প্রথম থেকেই কোভিড-১৯ এর বিরুদ্ধে যুদ্ধ করে যাচ্ছে। আর এই যোদ্ধাদের স্যালুট জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার রুবেল হোসেন।

ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে রুবেল একটি ভিডিও পোস্ট করেন। যেখানে ডাক্তার, নার্স, পুলিশ, আর্মি এবং সাংবাদিকসহ সকল যোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

রুবেল বলেন, ‘আজ আমাদের দেশ একটি ভয়াবহ মুহূর্ত পার করছে। আজ এই সংকটময় মুহূর্তে যে সকল যোদ্ধারা তাদের পরিবার, সন্তান, স্ত্রীর কথা চিন্তা না করে সামনে থেকে আমাদের এই দেশকে রক্ষা করার জন্য অক্লান্ত পরিশ্রম করছেন তাদেরকে আমার অন্তরের অন্তস্থল থেকে স্যালুট জানাই। আমি ধন্যবাদ জানাই বাংলাদেশের সকল ডক্টরস, নার্স, পুলিশ, আর্মি এবং সাংবাদিকসহ সকল যোদ্ধাদের। যারা দেশের জন্য এতবড় ত্যাগ স্বীকার করেছেন। আপনাদের এই ত্যাগ আমরা কোনো দিন ভুলবো না। ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন।’

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, মে ১৩, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-13 11:26:09