bangla news

বিসিবি ডেভলপমেন্ট কোচ অশিকুর রহমান করোনায় আক্রান্ত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১৩ ১০:৩৭:৩১ এএম
...

...

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ডেভলপমেন্ট কোচ আশিকুর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (১২ মে) তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। বর্তমানে আশিকুর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আশিকুর রহমান বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেটের সাবেক পেসার ছিলেন। তিনি বাংলাদেশের হয়ে ২০০২ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপও খেলেছেন। এছাড়া ১৫টি প্রথম শ্রেণির ম্যাচ ও ১৮টি লিস্ট ‘এ’ ম্যাচ রয়েছে তার ৬ বছরের ক্যারিয়ারে।

নিউজ পোর্টাল ক্রিকবাজে আশিকুর বলেন, ‘আমি আজ (কাল) হাসপাতালে ভর্তি হয়েছি। তবে গতকালই রিপোর্ট পেয়েছি এবং রিপোর্টে কোভিড-১৯ পজিটিভ এসেছে।’

আশিকুর জানান, তিনি কিছুদিন ধরেই করোনার উপসর্গ সঙ্গে লড়াই করছিলেন এবং বুকে ব্যথা অনুভব করছিলেন। তিনি আরও বলেন, ‘আমি প্রথমে এটা বুঝিনি। আমার মনে হয়েছিল টনসিল হয়েছে। প্রথমে আমার গলা ব্যথা হতে শুরু করে। পরে আস্তে আস্তে জ্বর আসে। পরবর্তীতে বুক ব্যথা হলে আমি ডাক্তারের কাছে গিয়ে পরীক্ষা করাই।’

১৫টি প্রথম শ্রেণির ম্যাচে আশিকুর ২৫.৪১ গড়ে ৩৬টি উইকেট পেয়েছেন। তবে অবসরের পর তার ক্যারিয়ারের সবচেয়ে বড় কাজটি ছিল নারী ক্রিকেট দলের সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করা। বর্তমানে তিনি ঢাকা প্রিমিয়ার লিগে প্রাইম ব্যাংকের হয়ে কাজ করছেন।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, মে ১৩, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-13 10:37:31