ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তামিমের লাইভ আড্ডায় অতিথি হচ্ছেন রোহিত শর্মা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, মে ১২, ২০২০
তামিমের লাইভ আড্ডায় অতিথি হচ্ছেন রোহিত শর্মা তামিমে ফেসবুক থেকে নেয়া ছবি

করোনাকালে সবধরনের ক্রিকেট বন্ধ। অখণ্ড এই অবসরে বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল বিভিন্ন ক্রিকেটারদের নিয়ে নিয়মিত ফেসবুকে লাইভ আড্ডার আয়োজন করছেন। এবার সেই আড্ডায় যোগ দেবেন ভারতের সহ-অধিনায়ক রোহিত শর্মা।

মঙ্গলবার (মে ১২) তামিম তার অফিসিয়াল ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করেছে। আগামী শুক্রবার (মে ১৫) বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় ভারতীয় তারকা ব্যাটসম্যান রোহিত শর্মার সঙ্গে গল্পে মাতবেন টাইগার ড্যাশিং ওপেনার তামিম।

নিজের ও রোহিতের ছবি এক করে পোস্ট করেন তামিম। আর ক্যাপশনে লিখেন, আশাকরি আপনারা এটার জন্য প্রস্তুত। আগামী ১৫ মে ২০২০ শুক্রবার আমি ও রোহিত শর্মা মজার এক লাইভ সেশনে যুক্ত হচ্ছি

এদিকে বুধবার (১৩ মে) রাত সাড়ে ১০ টায় দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিসকে নিয়ে লাইভ আড্ডা দেবেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল।

এর আগে মুশফিকুর রহিমকে দিয়ে ফেসবুকে লাইভ আড্ডা শুরু করেন তামিম। এরপর মাহমুদউল্লাহ রিয়াদ ও মাশরাফি বিন মর্তুজাকে লাইভে নিয়ে আসেন তিনি। পরে রুবেল হোসেন ও তাসকিন আহমেদকে একসঙ্গে লাইভে আনেন এই বাঁহাতি ওপেনার।

সর্বশেষ রোববার (মে ১০) তামিমের সঙ্গে লাইভ আড্ডায় হাজির হন বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজন এবং নাঈমুর রহমান দুর্জয়। লাইভ শেষে তামিম জানিয়েছিলেন তিনি তার পররর্তী লাইভে চমক দিতে চান। সেই ধারাবাহিকতায় ফাফ ডু প্লেসিস ও রোহিতকে লাইভে আনার ঘোষণা দিলেন তিনি।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, মে ১২, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।