ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মাশরাফি-সাকিবদের স্বাক্ষরিত ব্যাট বিক্রি হলো চড়া দামে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, মে ১২, ২০২০
মাশরাফি-সাকিবদের স্বাক্ষরিত ব্যাট বিক্রি হলো চড়া দামে মাশরাফি-সাকিবদের স্বাক্ষরিত ব্যাট বিক্রি হলো চড়া দামে

করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে শুরু থেকেই কাজ করছেন বাংলাদেশ দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। বিশ্বকাপে যে ব্যাট দিয়ে রান বন্যায় ভেসেছেন সেই প্রিয় স্মারক ব্যাটটি নিলামে ২০ লাখ টাকায় বিক্রি করে দিয়েছেন কয়েকদিন আগে। এবার মাশরাফি-সাকিবদের স্বাক্ষরিত ব্যাট ৩ লাখ টাকায় বিক্রি হয়েছে।

সোমবার (মে ১১) রাতে বাংলাদেশ জাতীয় দলের প্রায় ১৮ জন ক্রিকেটারের স্বাক্ষর সম্বলিত একটি ব্যাট নিলামে তোলা হয়েছিল। যে অনলাইন প্ল্যাটফর্মে সাকিবের ব্যাট বিক্রি হয়েছে সেই প্ল্যাটফর্ম ‘অকশন ফর অ্যাকশন’এর মাধ্যেমে ব্যাট নিলামে বিক্রি করা হয়েছে।

এই নিলামের শেষদিকে অকশন ফর অ্যাকশন পেজের লাইভে উপস্থিত ছিলেন সাকিব। ব্যাটের ভিত্তিমূল্য নির্ধারণ করা হয়েছিল ৯৯ হাজার ৯শ ৯৯ টাকা। শেষ পর্যন্ত কার্নিভাল ইন্টারনেট কোম্পানি এটিকে ৩ লাখ টাকায় কিনে নেয়।

ব্যাটটিতে মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম, ইমরুল কায়েস, সাব্বির রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, শুভাশিষ রায়, শুভাগত হোমসহ প্রায় ১৮ জন ক্রিকেটারদের অটোগ্রাফ রয়েছে।

এই নিলামের পুরো অর্থই সরাসরি তুলে দেয়া হবে দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশনে। এর আগে কার্নিভাল ইন্টারনেট নিলামে ওঠা কিংবদন্তি ফুটবলার মোনেম মুন্নার একটি জার্সিও কিনে নিয়েছিল।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, মে ১২, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।