ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

এবার তামিমের লাইভ আড্ডায় প্রোটিয়া তারকা ডু প্লেসিস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, মে ১১, ২০২০
এবার তামিমের লাইভ আড্ডায় প্রোটিয়া তারকা ডু প্লেসিস ছবি: সংগৃহীত

করোনাকালে সবধরনের ক্রিকেট বন্ধ। অখণ্ড এই অবসরে বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল বিভিন্ন ক্রিকেটারদের নিয়ে নিয়মিত ফেসবুকে লাইভ আড্ডার আয়োজন করছেন। এবার সেই আড্ডায় যোগ দেবেন প্রোটিয়া তারকা ফাফ ডু প্লেসিস।

সোমবার (মে ১১) তামিম তার ফেসবুক পেজে বিষয়টি জানিয়েছেন। আগামী বুধবার (মে ১৩) বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ডু প্লেসিসকে নিয়ে লাইভ আড্ডা দেবেন দেশ সেরা এই ওপেনার।

মুশফিকুর রহিমকে দিয়ে ফেসবুকে লাইভ আড্ডা শুরু করেন তামিম। এরপর মাহমুদউল্লাহ রিয়াদ ও মাশরাফি বিন মর্তুজাকে লাইভে নিয়ে আসেন তিনি। পরে রুবেল হোসেন ও তাসকিন আহমেদকে একসঙ্গে লাইভে আনেন এই বাঁহাতি ওপেনার।  

সর্বশেষ রোববার (মে ১০) তামিমের সঙ্গে লাইভ আড্ডায় হাজির হন বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজন এবং নাঈমুর রহমান দুর্জয়। লাইভ শেষে তামিম জানিয়েছিলেন তিনি তার পররর্তী লাইভে একটা চমক দিতে চান। সেই ধারাবাহিকতায় ফাফ ডু প্লেসিসকে লাইভে আনার ঘোষণা দিলেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, মে ১১, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।