bangla news

ফুটবলাররা অনুশীলন ক্যাম্প এড়াতে চায়: পিকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১১ ১০:২২:১০ এএম
জেরার্ড পিকে

জেরার্ড পিকে

করোনা ভাইরাসে স্থগিত স্প্যানিশ লা লিগার ক্লাবগুলো ফের অনুশীলনে নামার প্রস্তুতি নিচ্ছে। তবে বার্সেলোনার ডিফেন্ডার জেরার্ড পিকে মনে করেন, এই সময় বাইরের কোয়ারেন্টিন অনুশীলন ক্যাম্প থেকে ঘরে থাকাই ভালো। তিনি ইতোমধ্যে করোনা পরীক্ষায় নেগেটিভ হয়েছেন। কিন্তু আশা করেন বাইরের ক্যাম্প এড়াতে পারলেই ভালো হতো।

এ প্রসঙ্গে পিকে বলেন, ‘এ সময় ঘরের বাইরে পরিবার ছাড়া থাকাটা কষ্টকর। যদি আমরা অনুশীলন ক্যাম্প এড়াতে পারতাম, তাহলে ব্যাপারটিকে সাধুবাদ জানাতাম।’

ইউরোপের মধ্যে স্পেনে করোনা ভয়ংকর আকার ধারণ করেছিল। বর্তমান পরিস্থিতি কিছুটা শিথিল থাকলেও দেশটিতে কোভিড-১৯ এ ২০ হাজারের বেশি মানুষ মারা গেছে। তবে এই অবস্থাতেও যারা ফুটবলের দায়িত্বে থেকে সবকিছু ঠিকমতো চালিয়েছে পিকে তাদের প্রতি কৃতজ্ঞ।

তিনি বলেন, ‘তারা আমাদের খুব ভালোভাবে তথ্য দিয়ে গেছে। হাভিয়ার তেবাস (লা লিগা প্রধান) এর জন্য অনেক সময় ব্যয় করেছেন। অনেক মানুষ আছে যারা খুব ভয় পেয়েছে, কিন্তু এটা গুরুত্বপূর্ণ ছিল যে সবাই নিরাপত্তার বিষয়টি আমলে নিয়ে এগিয়েছে। গ্রুপ হয়ে অনুশীলন করাটা ঠিক আছে, তবে আমাদের এভাবেই মানিয়ে নিতে হবে।’

এদিকে লিগ শুরু হলেও কিভাবে শেষ হবে তা নিয়ে অনেকেই প্রশ্ন করেছেন। তবে পিকে বিশ্বাস করেন লিগের বাকি সবকটি ম্যাচই সম্পন্ন হবে। বর্তমানে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ থেকে মাত্র ২ পয়েন্ট এগিয়ে থেকে শীর্ষে রয়েছে বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, মে ১১, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল লা লিগা করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-11 10:22:10