ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ভাঙা পা নিয়ে রিয়ালে ফিরলেন জোভিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, মে ৯, ২০২০
ভাঙা পা নিয়ে রিয়ালে ফিরলেন জোভিচ লুকা জোভিচ

মধ্য জু্নে পুনরায় স্প্যানিশ লা লিগা শুরুর ব্যাপারে আলোচনা চলছে। ক্লাবগুলোও প্রস্তুতি নিচ্ছে অনুশীলনে ফেরার। তার জন্য ফুটবলাররাও তাদের ক্লাবের ঠিকানায় ফিরতে শুরু করেছেন। কিন্তু রিয়াল মাদ্রিদের সার্বিয়ান ফরোয়ার্ড লুকা জোভিচ সান্তিয়াগো বার্নাব্যু পৌঁছেছেন ভাঙা পা নিয়ে। 

চলতি মৌসুমের জন্য শরীর ফিট রাখতে নিজের বাড়িতে অনুশীলনের সময় পায়ে চোট পান ২২ বছর বয়সী তারকা।

শুক্রবার (০৮ মে) এক বিৃবতি জোভিচের গোড়ালির হাড়ে চিড় ধরার বিষয়টি নিশ্চিত করেছে তার ক্লাব রিয়াল।

 লস ব্লাঙ্কোসরা জানায়, রুটিনমাফিক মেডিকেল পরীক্ষার সময় জোভিচের ডান পায়ের গোড়ালিতে চিড় খুঁজে পান ক্লাবটির মেডিকেল দল।  

করোনা ভাইরাসের কারণে স্থগিত থাকা লা লিগা পুনরায় শুরু হলেও জোভিচকে মাঠে দেখা যাবে কিনা তা অনিশ্চিত। কারণ এই চোটের কারণে তাকে কয়েক সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে।  

কয়েকদিন আগে নিজ দেশ সার্বিয়া থেকে স্পেনে ফিরেছেন জোভিচ। তারপর নিজের বাড়িতে পৃথকভাবে অনুশীলনের সময় চোট পান ২২ বছর বয়সী ফরোয়ার্ড। এমনটাই জানিয়েছে স্প্যানিশ গণমাধ্যমগুলো।  

গত জুনে ৬৫ মিলিয়ন ইউরো বা ৫৭.৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে জার্মান ক্লাব এনট্রাখট ফ্রাঙ্কফুর্ট থেকে জোভিচকে কিনে নেয় রিয়াল মাদ্রিদ।

ইতোমধ্যে ২০১৯/২০ মৌসুমের বাকি ম্যাচগুলোকে সামনে রেখে অনুশীলন শুরু করে দিয়েছে বার্সেলোনা। সোমবার (১১ মে) থেকে অনুশীলনে দেখা যেতে পারে রিয়াল তারকাদেরও।  

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মে ০৯, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।