ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মানিকগঞ্জে ১ হাজার পরিবারকে বিসিবি'র খাদ্য সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, মে ৭, ২০২০
মানিকগঞ্জে ১ হাজার পরিবারকে বিসিবি'র খাদ্য সহায়তা বিসিবি'র পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে/ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: মানিকগঞ্জে ১৫০ জন খেলোয়াড়সহ ১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার (৭ মে) দুপুরে মানিকগঞ্জ শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রথমে খেলোয়াড়দের খাদ্য সহায়তা প্রদান করেন বিসিবি'র পরিচালক ও মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়। এরপর ঘিওর উপজেলা সদর ইউনিয়ন, সিংজুড়ি ও বৈকণ্ঠপুরে স্থানীয় কর্মহীন মানুষদের মধ্যে বাকি সহায়তা বিতরণ করা হয়।

শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে উপস্থিত থেকে এই খাদ্য সহায়তা প্রদানের সময় মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকটে গোলাম মহীউদ্দীন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা, জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান জনিসহ ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

এসময় সম্প্রতি সড়ক দুর্ঘটনায় নিহত ক্রিকেটার বিল্টু মিয়ার পরিবারকে ব্যক্তিগত তহবিল থেকে ২৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন বিসিবির পরিচালক ও সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়।

সংক্ষিপ্ত বক্তব্যে নাঈমুর রহমান দুর্জয় বলেন, 'প্রধানমন্ত্রীর পরামর্শে এই দুর্যোগকালীন সময়ে দুস্থদের সহায়তার জন্য বিসিবি নিজস্ব উদ্যোগে খাদ্য সহায়তা কর্মসূচি হাতে নিয়েছে। ' এসময় তিনি সকল বিত্তবান ব্যক্তিকে দুস্থদের পাশে এগিয়ে আসার আহবান জানান।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা,৭ মে, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।