ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০, ১৭ রবিউস সানি ১৪৪২

ক্রিকেট

মাহমুদউল্লাহ-গেইলদের স্বাক্ষরিত ব্যাট নিলামে উঠছে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, মে ৫, ২০২০
মাহমুদউল্লাহ-গেইলদের স্বাক্ষরিত ব্যাট নিলামে উঠছে .

করোনা ভাইরাস মহামারিতে দুস্থ মানুষের দুঃখ-দুর্দশার শেষ নেই। এই সময় অসহায় মানুষের পাশে দাঁড়াতে শুরু থেকেই সচেতনতামূলক কাজ করে আসছেন অনেক ক্রীড়া ব্যক্তিত্ব, প্রতিষ্ঠান ও বিভিন্ন দল। সেই ধারাবাহিকতায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সও এবার এগিয়ে এসেছে। 

বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে গত মৌসুমে খেলা দেশি-বিদেশি ক্রিকেটারা বিভিন্নরকম সচেতনতামূলক ভিডিও বার্তা দিচ্ছেন। করোনায় দুস্থদের পাশে দাঁড়াতে এবার ক্রিকেটারদের স্বাক্ষরিত একটি ব্যাট নিলামে তুলতে যাচ্ছে চট্টগ্রামের এই ফ্র্যাঞ্চাইজি।

সোমবার (মে ০৫) ই-কমার্স প্রতিষ্ঠান চলোসবাই.কম ওয়েবসাইটে ব্যাটটি নিলামে তোলা হবে। চ্যালেঞ্জার্সের হয়ে সর্বশেষ মৌসুমে খেলেছেন মাহমুদউল্লাহ, ক্রিস গেইল, লেন্ডন সিমন্স, ইমরুল কায়েস, লিয়াম প্লাঙ্কেটরা। নিলামে তোলা ব্যাটে দলের প্রত্যেক ক্রিকেটারদের স্বাক্ষর রয়েছে। নিলাম শেষ হবে আগামী ১৫ মে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের প্রধান নির্বাহী সৈয়দ ইয়াসির আলম বলেছেন, ‘আমাদের দলে গেইল, মাহমুদউল্লাহর মতো ক্রিকেটাররা খেলেছেন। দলের ২০ জন তারকা ক্রিকেটারের স্বাক্ষর রয়েছে ব্যাটটিতে। তাই আমরা চিন্তা করলাম ব্যাট নিলামে দেওয়ার। ব্যাট বিক্রির  পুরো টাকা নিম্ন আয়ের মানুষদের স্বাস্থ্যসেবার জন্য খরচ করা হবে। ’

করোনার এই কঠিন সময়ে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা নানাভবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সাকিব আল হাসান, সৌম্য সরকার, তাসকিন আহমেদরা ইতিমধ্যে তাদের কাছে থাকা সেরা ক্রিকেটীয় স্মারক নিলামে বিক্রি করে দিয়েছেন। বিপিএলের দলগুলোর মধ্যে এবার প্রথম এগিয়ে এসেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, মে ০৫, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa