ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কম আয়ের ৭৬ ক্লাবে উপহার পাঠালেন বিসিবি সভাপতি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, মে ৩, ২০২০
কম আয়ের ৭৬ ক্লাবে উপহার পাঠালেন বিসিবি সভাপতি ছবি:সংগৃহীত

করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্তদের পাশে প্রথম থেকেই ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথম শ্রেণির ক্রিকেটার, নারী ক্রিকেটার, বিসিবির কর্মচারী সবাইকে আর্থিক সহযোগিতা করেছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ এই সংস্থাটি। এছাড়াও দেশের বিভিন্ন অঞ্চলে তিন হাজার প্যাকেট ত্রাণসামগ্রী বিতরণ করেছে বিসিবি। এবার ৭৬টি ক্লাবে উপহার পাঠিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

রোববার (মে ০২) মিরপুরের বিসিবি কার্যালয়ে এই উপহার ক্লাব কর্তৃপক্ষগুলোর হাতে তুলে দেওয়া হয়। যেখানে প্রিমিয়ার ক্রিকেট লিগের ১২টি ক্লাব, প্রথম বিভাগের ২০টি ক্লাব, দ্বিতীয় বিভাগের ২০টি ক্লাব এবং তৃতীয় বিভাগের অন্তর্ভূক্ত ২৪টি ক্লাবসহ মোট ৭৬টি ক্রিকেট ক্লাবের অফিস স্টাফ, টিম বয় ও অন্যান্য কর্মচারীদের জন্য বিসিবি এই বিশেষ সাহায্য দিয়েছেন ।

তবে একে সহযোগিতা না বলে বোর্ড প্রধান উপহার হিসেবে দিয়েছেন বলে জানানো হয়েছে।

এ নিয়ে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্টোপলিশ (সিসিডিএম) সদস্য সচিব আলী হোসেন বলেন, ‘ঢাকার মোট ৭৬টি ক্লাবের অফিস স্টাফ, কর্মচারী, টিমবয় ও ম্যাসাজ ম্যানদের জন্য উপহার সামগ্রী পাঠিয়েছেন বিসিবি সভাপতি। ৩০টি করে প্যাকেট পাঠানো হয়েছে প্রতিটি ক্লাবে। সেখানে চাল, ডাল, আটা, তেল, পেঁয়াজ, মরিচ ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী রয়েছে। ’

তিনি আরও বলেন, ‘বিসিবি অফিস থেকে ইতোমধ্যে কিছু সামগ্রী বন্টন হয়ে গেছে। তবে বেশিরভাগ ক্লাবে দেওয়া হয়নি। বিশেষ করে জুনিয়র ডিভিশনের সব ক্লাবের উপহার সামগ্রী সিসিডিএমের কাছে গচ্ছিত রয়েছে। এটা সংশ্লিষ্ট ক্লাবের স্টাফদের কেউ এসে নিয়ে যেতে পারবে। ’

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, মে ০৩, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad