ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

প্রেমিক সমকামী, ২ মাসের সম্পর্কের ইতি টানলেন নেইমারের মা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২০
প্রেমিক সমকামী, ২ মাসের সম্পর্কের ইতি টানলেন নেইমারের মা সমকামী জেনে ২৩ বছরের তরুণের সঙ্গে সম্পর্ক ভাঙলেন নেইমারের মা

নিজের অর্ধেকের কম বয়সী এক তরুণের সঙ্গে প্রেমে জড়িয়ে কদিন আগে হইচই ফেলে দিয়েছিলেন ব্রাজিলিয়ান ফুটবল সুপারস্টার নেইমারের মা। তবে সম্পর্কটা আর বেশি দিন গড়ালো না। সেই তরুণ এক সময় সমকামী ছিলেন জেনে সম্পর্কের ইতি টানলেন নাদিন গন্সালভেস।

৫২ বছর বয়সী নাদিন ১৪ দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে জানিয়েছেন, ২৩ বছর বয়সী এক তরুণের সঙ্গে ডেটিংয়ে কথা। থিয়াগো রামোস নামের সেই ছেলেটি নাদিনের থেকে ২৯ বছরের ছোট।

তবে স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানায়, এক সময়ে স্পেনে ফুটবল খেলা রামোস বেশ কয়েকজন পুরুষের সঙ্গে সমকামী সম্পর্কে জড়িয়েছিলেন। আর নাদিনের সঙ্গে সম্পর্কের আগে তিনি তিনটি সমকামী বিয়েও করেছেন।

রামোসের সঙ্গে সম্পর্ক থাকা ইরিনালদো অলিভার নামের একজন এ ব্যাপারে বলেন, ‘সে সবসময়ই সমকামী ছিল এবং সে বয়স্ক নারীদেরও পছন্দ করতো। ’

এদিকে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যমগুলোর বরাতে জানা যায়, এমন ঘটনা শোনার পর রামোসকে নেইমারের মা তার ঘর থেকে বের করে দিয়েছেন। তিনি এখন পরিবারের সঙ্গে আছেন।

এর আগে নেইমারের মায়ের এই সম্পর্ক প্রকাশ্যে আসলে বয়সে ছোট হলেও পিএসজি তারকা নেইমার অনুমোদন দেন তার মা নাদিন ও থিয়াগোর নতুন সম্পর্ককে। নিজের ইন্সটাগ্রামে ২৮ বছর বয়সী সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড মায়ের নতুন সম্পর্ককে শুভকামনা জানিয়ে লেখেন, ‘সুখি হও মা, তোমাকে ভালোবাসি। ’

নেইমারের পিতার সঙ্গে নাদিনের ২৫ বছরের বিবাহিত জীবনের ইতি ঘটে ২০১৬ সালে। এরপর থেকে একাই ছিলেন নেইমারের মা।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।