ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

‘ফিরে যাও, বার্সায় ফিরে যাও নেইমার’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২০
‘ফিরে যাও, বার্সায় ফিরে যাও নেইমার’ কোচ সোলারি ও নেইমার: ছবি-সংগৃহীত

ব্রাজিল জাতীয় দলের সাবেক কোচ লুইস ফেলিপ সোলারি বলেছেন, প্যারিস সেন্ট জার্মেই ছেড়ে বার্সেলোনায় ফিরে যাওয়ার এটাই সঠিক সময় নেইমারের। 

২০১৭ সালে রেকর্ড ট্রান্সফার ফি’র বিনিময়ে ক্যাম্প ন্যু ছেড়ে পিএসজি’তে যোগ দেন ব্রাজিলিয়ান ‘সুপারস্টার’। কিন্তু লিগ ওয়ানে মাত্র তিন মৌসুম শেষ করতেই ফের বার্সায় ফেরার জন্য উদগ্রীব হয়ে পড়েছেন নেইমার।

কাতালানরাও চায়, সেলেকাও ফরোয়ার্ডকে ফের দলে ভেড়াতে।  

ব্রাজিলকে ২০০২ বিশ্বকাপ জেতানো কোচও মনে করেন, যদি তেমন কোনো সুযোগ তৈরি হয় তবে ২৮ বছর বয়সী তারকার পুনরায় বার্সায় ফিরে যাওয়া উচিৎ। ৭১ বছর বয়সী ব্রাজিলিয়ান কোচ বলেন, ‘আমি নেইমারকে বলবো, ‘ফিরে যাও, বার্সায় ফিরে যাও। যদি কোনো সুযোগ তৈরি হয়, তাহলে তুমি আবারও বিশ্বের সেরা একজন হিসেবে নির্বাচিত হতে পারবে। ’  

যোগ দেওয়ার পর পিএসজির জার্সিতে দু’টি লিগ ওয়ান, কোপ দে ফ্রান্স এবং কোপ দে লা লিগ জিতেছেন নেইমার। তবে ২০১০ সালের পর প্রথমবারের মতো ২০১৯ ব্যালন ডি’অরের জন্য ঘোষিত ৩০ জনের শর্টলিস্টে ছিলেন না তিনি।  

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।