ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

করোনা নিয়ে বেফাঁস মন্তব্য, ক্ষমা চাইলেন লুকাকু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২০
করোনা নিয়ে বেফাঁস মন্তব্য, ক্ষমা চাইলেন লুকাকু রোমেলু লুকাকু

বেলজিয়ান টিভি উপস্থাপক কেট কারকফসের সঙ্গে ইন্সটাগ্রামে এক সরাসরি আলাপচারিতায় বসেছিলেন ইন্টার মিলান স্ট্রাইকার রোমেলু লুকাকু। মঙ্গলবার (২১ এপ্রিল) সেই আড্ডায় সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড তারকা দাবি করে বসেন, জানুয়ারিতে নেরাজ্জুরিদের স্কোয়াডের ২৫ খেলোয়াড়ের মধ্যে ২৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন। 

কিন্তু একদিন পরই নিজের বক্তব্যের জন্য ইন্টার মিলানের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন লুকাকু। বেলজিয়ান স্ট্রাইকারের এমন বেঁফাস মন্তব্যে স্তব্ধ হয়ে যায় সান সিরোর ক্লাবটি।

পরে তারা লুকাকুকে এ নিয়ে তিরস্কারও করেছে। অবশ্য ২৬ বছর বয়সী তারকাকে কি বলা হয়েছে তা উহ্যই রয়ে গেছে।  

এর আগে ইনস্টাগ্রাম আলাপচারিতায় লুকাকু বলেন, ‘ডিসেম্বরের এক সপ্তাহে আমাদের ছুটি ছিল। আমরা কাজে ফিরলাম এবং শপথ করে বলছি, আমাদের ২৫ জনের স্কোয়াডের মধ্যে ২৩ জন অসুস্থ ছিল। আমি মজা করছি না। ’

তিনি অারও বলেন, ‘আমরা রাজা নাইনগোলানের কালিয়ারির বিপক্ষে খেললাম এবং ম্যাচের ২৫ মিনিট পরেই আমাদের একজন ডিফেন্ডারকে (মিলান স্ক্রিনিয়ার) মাঠ ছাড়তে হয়। সে খেলতে পারছিল না এবং প্রায় অজ্ঞান হয়ে পড়েছিল। সবাই অসুস্থ ছিল এবং কাশি দিচ্ছিল। যখন আমি ওয়ার্ম-আপ করছিলাম তখন সচরাচর গরমের চেয়ে অনেক বেশি গরম অনুভূত হচ্ছিল। ’ 

‘ম্যাচ শেষে পুমার অতিথিদের সঙ্গে ডিনারের আয়োজন ছিল আমাদের। তবে আমি তাদের ধন্যবাদ জানিয়ে সরাসরি বিছানায় শুয়ে পড়লাম। ঐ মুহূর্তে আমরা কোভিড-১৯ পরীক্ষা করিনি। তাই কখনও নিশ্চিত হতে পারবো না করোনা আক্রান্ত ছিলাম কিনা’, যোগ করেন বেলজিয়ান স্ট্রাইকার।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad