ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

করোনা: গুজবে আতঙ্কিত না হতে পরামর্শ দিলেন সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২০
করোনা: গুজবে আতঙ্কিত না হতে পরামর্শ দিলেন সাকিব সাকিব। ফাইল ফটো

করোনা ভাইরাসের মহামারিতে স্থবির সবকিছু। দেশে দেশে চলছে জরুরি অবস্থা। আর এমন অবস্থায় বিভিন্ন জায়গায় নানান গুজব ছড়ানো হচ্ছে। তবে গুজবে আতঙ্কিত হয়ে ভুল তথ্য সম্পর্কে প্রতিক্রিয়া না জানানোর বিষয়ে পরামর্শ দিলেন সাকিব আল হাসান। সেই সঙ্গে এমন পরিস্থিতিতে ধৈর্য্য ধারণ করতে বলেছেন তিনি।

নিজের ফেসবুকের অফিসিয়াল পেজে সাকিব একটি বেসরকারি টেলিভিশনের ইউটিউব ভিডিও আপলোড করেন। যেখানে শিরোনামে সিএমএসডি থেকে জানানো হয় এন-নাইন্টিফাইভ মাস্ক নিয়ে বানোয়াট তথ্য ছড়ালেই ব্যবস্থা।

ক্যাপশনে সাকিব লিখেন, করোনা ভাইরাসের এই মহামারিতে বিশ্বস্ত সূত্র ছাড়া গুজবে সহজে আতঙ্কিত না হওয়া বা ভুল তথ্য সম্পর্কে প্রতিক্রিয়া না জানানো খুবই জরুরি। সেই সাথে সঠিক তথ্য তুলে ধরাটাও গুরত্বপূর্ণ। এই পরিস্থিতিতে আমরা ধৈর্য্য ধারণ করবো এবং ডাব্লিওএইচও এর অফিসিয়াল গাইডলাইন ও সরকারের নির্দেশনা গুলো অনুসরণ করবো। আসুন একসাথে কাজ করি এবং এই মহামারি থেকে উত্তরণের পথ বের করে অগ্রসর হই সুন্দর আগামীর পৃথিবীতে।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।