ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

করোনা: এইস-কে সাকিব আল হাসান ফাউন্ডেশনের ধন্যবাদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২০
করোনা: এইস-কে সাকিব আল হাসান ফাউন্ডেশনের ধন্যবাদ

করোনা ভাইরাস সংক্রমণের কারণে জনজীবন স্থবির হয়ে পড়েছে। মৃত্যু ও আক্রান্তের পাশাপাশি সুবিধাবঞ্চিত মানুষরা বিপাকে পড়েছেন। তবে ব্যক্তি উদ্যোগ ও বিভিন্ন সংস্থা দরিদ্র পরিবারগুলোর পাশে এসে দাঁড়িয়েছে। সাকিব আল হাসান নিজের চ্যারিটি সংস্থা সাকিব আল হাসান ফাউন্ডেশনের মাধ্যমে তহবিল গঠন করে দুস্থদের সাহায্যে এগিয়ে এসেছেন। এছাড়া অন্য যারা দরিদ্রদের পাশে দাঁড়াচ্ছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন।

সম্প্রতি সাকিবের নিজের জেলা মাগুরায় সুবিধাবঞ্চিত বেশ কয়েকটি পরিবারকে সাহায্য করেছে স্পোর্টস ম্যানেজমেন্ট কোম্পানি ‘এইস’ (ACE)। এবার তাদেরকে ধন্যবাদ জানালো সাকিব আল হাসান ফাউন্ডেশন।

সাকিব আল হাসান ফাউন্ডেশনের ফেসবুক পেজ থেকে এক পোস্টের মাধ্যমে বলা হয়, সাকিব আল হাসান ফাউন্ডেশনের পক্ষ থেকে ধন্যবাদ জানাই ACE -কে, মাগুরায় সুবিধাবঞ্চিত পরিবারগুলিতে প্রয়োজনীয় দ্রব্য সম্বলিত ১৫০০ প্যাকেজ বিতরণের জন্য। বর্তমান এই দুঃসময়ে একে অপরের পাশে দাঁড়ানো খুবই জরুরি। ACE -র কাছে আমরা কৃতজ্ঞ এভাবে পাশে থেকে ভালোবাসা ছড়িয়ে দেওয়ার জন্য।

আপনার সাধ্যমত সাহায্য করুন, যাতে আমাদের সবার অনুদানে অসহায় মানুষগুলোর জীবন বদলে দিতে পারি।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।