ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘শিলা কি জাওয়ানি’ গানে নাচলেন ওয়ার্নার ও তার মেয়ে (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২০
‘শিলা কি জাওয়ানি’ গানে নাচলেন ওয়ার্নার ও তার মেয়ে (ভিডিও) দুই মেয়ের সঙ্গে ‍ওয়ার্নার: ছবি-সংগৃহীত

দীর্ঘদিন ধরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার সুবাদে ভারতীয় সংস্কৃতিকে বেশ কাছ থেকে দেখেছেন ডেভিড ওয়ার্নার। পরিচয় আছে বলিউডের সঙ্গেও। এবার করোনা ভাইরাসের কারণে ক্রিকেট স্থগিত থাকায় ঘরবন্দী অস্ট্রেলিয়ান ওপেনার তার একটা নমুনাই দেখালেন ভক্তদের উদ্দেশ্যে।

টিকটক ভিডিওতে মেয়ের সঙ্গে কোমর দুলিয়ে বলিউডের জনপ্রিয় আইটেম সং ‘শিলা কি জাওয়ানি’ গানে নাচলেন ওয়ার্নার। শনিবার (১৮ এপ্রিল) সেই ভিডিও নিজের অফিসিয়াল ইন্সটাগ্রামে শেয়ারও দিয়েছেন ৩৩ বছর বয়সী অজি ব্যাটসম্যান।

 

গত সপ্তাহেই টিকটকে অ্যাকাউন্ট খুলেছেন ওয়ার্নার। ভিডিওতে দেখা যায় ‘শিলা কি জাওয়ানি’ গানের আইটেম গার্ল ক্যাটরিনা কাইফের মতো বলিউডের পোশাক পরে নাচছে তার কন্যা ইন্ডি। সঙ্গে ওয়ার্নার। পোস্ট করা ভিডিও’র ক্যাপশনে বাঁ-হাতি ব্যাটসম্যান লিখেছেন, ‘ইন্ডি আপনাদের জন্য এটা করতে বলেছে বন্ধুরা! দয়া করে কেউ আমাকে সাহায্য করুন…’

ওয়ার্নারের পোস্ট করা ভিডিওটিতে ইতোমধ্যে লাইক পড়েছে ২ লাখ ৫১ হাজার ৬৮৩টি। আর কমেন্ট করেছেন ৬ হাজার ৬৩ জন।  

গত সপ্তাহে করোনা ভাইরাসে ঘরবন্দী ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানও তার ছেলে জোরাভারের সঙ্গে বলিউডের আরেক জনপ্রিয় গান ‘ড্যাডি কুল’ গানে নাচের ভিডিও পোস্ট করেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে।  

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।