ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

বিশ্বচ্যাম্পিয়ন স্পেনকে হারিয়ে দিলো আর্জেন্টিনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: -০০০১-১১-৩০ ১২:০০:০০ এএম

লিওনেল  মেসি, গঞ্জালো হিগুয়েন ও কার্লোস তেভেসের গোলে মঙ্গলবার প্রীতি ম্যাচে আর্জেন্টিনা ৪-১ গোলে হারিয়েছে বিশ্বচ্যাম্পিয়ন স্পেনকে।

বুয়েন্স আইরেস:  লিওনেল মেসি, গঞ্জালো হিগুয়েন ও কার্লোস তেভেসের গোলে মঙ্গলবার প্রীতি ম্যাচে আর্জেন্টিনা ৪-১ গোলে হারিয়েছে বিশ্বচ্যাম্পিয়ন স্পেনকে।

অন্যান্য খেলায় জাপান ২-১ গোলে গুয়েতেমালাকে, ইউক্রেন একই ব্যবধানে চিলিকে, মেক্সিকো ১-০ তে কলম্বিয়াকে ও ইরান একই ব্যবধানে জিতেছে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে।

নিজেদের মাঠে আর্জেন্টিনাকে ১০ মিনিটেই এগিয়ে নেন বার্সেলোনা তারকা লিওনেল মেসি। তিন মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন হিগুয়েন। ৩৪ মিনিটে ব্যবধান বাড়ান তেভেস। অবশ্য গোল খেয়ে চুপ করে বসে থাকেনি দেল বস্কের শিষ্যরা।

হাঁনা দিয়েছে আর্জেন্টিনার রক্ষনভাগে। কিন্তু ভাগ্য সহায় ছিলো না সফরকারীদের। ২৮ ও ৪১ মিনিটে ডেভিড ভিয়ার নেওয়া দুটি শট ফিরে আসে বারে লেগে। প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় সার্জিও বাতিস্তার দল আর্জেন্টিনা।

বিরতির  পর গোল শোধে মরিয়া হয়ে উঠে বিশ্বচ্যাম্পিয়নরা। ৮৩ মিনিটে একটি গোল শোধ করেন ফার্নান্দো লরেন্ত। কিন্তু অন্তিম মুহূর্তে সার্জিও আগুয়েরোর গোলে জয় নিয়ে মাঠে ছাড়ে মেসিরা।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘন্টা, সেপ্টেম্বর ০৮, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db -0001-11-30 00:00:00