ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

বাংলাদেশ ‘এ’ দলের ১৩ ক্রিকেটার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১২
বাংলাদেশ ‘এ’ দলের ১৩ ক্রিকেটার

ঢাকা: ইংল্যান্ড লায়ন্সের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ১৩ সদস্যের ‘এ’ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, চট্টগ্রামে ৬ জানুয়ারির প্রস্তুতি ম্যাচ এবং প্রথম ওয়ানডের জন্য এই দল দেওয়া হয়েছে।

ক্রিকেটাররা হলেন ইমরুল কায়েস, মমিনুল হক শৌরভ, শুভাগত হোম চৌধুরী, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আসিফ আহমেদ রাতুল, মোহাম্মদ ইলিয়াস, ডলার মাহমুদ, জহুরুল ইসলাম, কাজী কামরুল ইসলাম, ধীমান ষোষ, নূর হোসেন, আবু জাহিদ রাহি ও তাসামুল হক।

প্রথম ওয়ানডে শেষ হলে নাফীস ইকবাল, আলাউদ্দিন বাবু এবং মোহাম্মদ সোহরাওয়ার্দী যোগ দেবেন চট্টগ্রামে অনুষ্ঠেয় বাকি দুই ওয়ানডের জন্য।

সিরিজের শেষ ওয়ানডেটি হবে সিলেটে এবং সেখানে সম্পূর্ণ নতুন করে স্কোয়াড দেওয়া হবে। ঢাকায় যে দুটি টি-টোয়েন্টি ম্যাচ হবে তার দলও হবে ভিন্ন।

ইংল্যান্ড লায়ন্সের বিপক্ষে খেলাগুলো হলো-৮, ১০, ১৩ ও ১৬ জানুয়ারি চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে প্রথম চার ওয়ানডে। ১৮ জানুয়ারি সিলেট বিভাগীয় স্টেডিয়ামে হবে পঞ্চম ও শেষ ওয়ানডে। ঢাকায় ২১ ও ২৩ জানুয়ারি হবে দুটি টি-টোয়েন্টি ম্যাচ।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।