ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

ফার্গুসনের জন্মদিনে মলিন রুনিরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১২
ফার্গুসনের জন্মদিনে মলিন রুনিরা

লন্ডন: নববর্ষের আনন্দঘন মুহূর্তে ৭০তম জন্মদিন ছিলো ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ স্যার অ্যালেক্স ফার্গুসনের। তাতে আনন্দের লেশ ছিলো না, হবে কি করে? গুরুর জন্মদিনে ময়দানী লড়াইয়ে রেড ডেভিলরা ৩-২ গোলে হেরেছে ব্ল্যাকবার্ন রোভার্সের কাছে।



ওল্ড ট্রাফোর্ডে ১৬ মিনিটে পিছিয়ে পড়ে ম্যানচেস্টার ইউনাইটেড। পেনাল্টি থেকে নিশানাভেদ করেন ইয়াকুবু আয়েগবেনি। এই অর্ধে এগিয়ে থেকেই বিরতিতে যায় সফরকারীরা।

৫১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন নাইজেরিয়ার ফুটবলার আয়েগবেনি। এক মিনিট পর একটি গোল শোধ করে ম্যানইউ। রাফায়েলের পাস থেকে জালে বল জড়ান দিমিতার বার্বাতোভ। ৬২ মিনিটে জোড়া গোল করে স্বাগতিকদের সমতায় ফেরান বুলগেরিয়ান এই ফরোয়ার্ড। এরপর আক্রমণ-পাল্টা আক্রমণে জয়ে উঠে ম্যাচ। তবে পাল্টা আক্রমণ থেকে ম্যানইউর জালে বল পাঠিয়ে ব্ল্যাকবার্নের জয় নিশ্চিত করেন গ্রান্ট হানলি।

নতুন বছরের শুরুতে ম্যানইউ’র মতো হারের তিক্ত স্বাদ নিয়েছে চেলসিও। তাদের ৩-১ গোলে হারিয়েছে অ্যাস্টন ভিলা। দুই জায়ান্টের হারের দিনে জয় পেয়েছে আর্সেনাল। গানার্সরা ১-০ গোলে হারিয়েছে কুইন্স পার্ককে।

১৯ ম্যাচে ম্যানইউর সংগ্রহ ৪৫ (দ্বিতীয়)। এক ম্যাচ খেলে সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে এগিয়ে থাকায় শীর্ষে রয়েছে নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।