ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

কলকাতা ছাড়লেন ডেভ হোয়াটমোর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১২
কলকাতা ছাড়লেন ডেভ হোয়াটমোর

কলকাতা: যতই ব্যক্তিগত কারণ দেখান পেছনে লুকিয়ে আছে ঠিকানা বদলের তাড়া। তা নিশ্চিত হওয়ার পরই না কলকাতা নাইটরাইডার্সকে বিদায় বলার দুঃসাহস দেখিয়েছেন ডেভ হোয়াটমোর।

গন্তব্য হতে পারে পাকিস্তান ক্রিকেট বোর্ড-ই (পিসিবি)।

গুঞ্জন আছে পাকিস্তান জাতীয় দলের প্রধান কোচ হতে যাচ্ছেন তিনি। জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে নিয়োগ সংক্রান্ত আলোচনার জন্য তাকে আমন্ত্রণও জানিয়েছে পিসিবি।

দায়িত্ব পালনে অপারগতা প্রকাশ করে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন শ্রীলঙ্কান বংশোদ্ভূত এই অস্ট্রেলিয়ান। অর্থাৎ আগামী এপ্রিলে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)’র দল কলকাতা নাইটরাইডার্সের তাবুতে তিনি থাকছেন না।

আইপিএলের তৃতীয় আসরের আগে জন বুচাননের স্থলাভিষিক্ত হন শ্রীলঙ্কার সাবেক এই কোচ। পরের দুই মৌসুম তার অধীনেই প্রতিযোগিতায় অংশ নেয় কলকাতা। সর্বশেষ আইপিএলের নকআউট পর্বে খেলে গৌতম গম্ভীররা।

এক বিবৃতিতে হোয়াটমোর বলেন,‘ঠিক পথেই রয়েছে দল। প্রত্যাশা করি, আগামীতেও অব্যাহত থাকবে দলের সাফল্য। যারা আমাকে সহায়তা ও বিশ্বাস করেছেন তাদের ধন্যবাদ। ’

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।