ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মাশরাফির উদ্যোগে নড়াইল সদর হাসপাতালে জীবাণুনাশক কক্ষ চালু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২০
মাশরাফির উদ্যোগে নড়াইল সদর হাসপাতালে জীবাণুনাশক কক্ষ চালু মাশরাফির উদ্যোগে হাসপাতালে জীবাণুনাশক কক্ষ চালু: ছবি-বাংলানিউজ

নড়াইল: নড়াইল-২ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার মাশরাফি বিন মর্তুজার উদ্যোগে নড়াইল সদর হাসপাতলের সামনে (প্রধান গেটে) একটি জীবাণুনাশক কক্ষের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১০ এপ্রিল) বিকালে ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’র সার্বিক সহযোগিতায় জীবাণুনাশক কক্ষটির উদ্বোধন করেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পি পি এম, নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, পৌর মেয়র মো. জাহাঙ্গির হোসেন বিশ্বাস প্রমুখ।

ছবি-বাংলানিউজজানা গেছে, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফি নিজ উদ্যোগে এই জীবাণুনাশক আধুনিক ও ব্যয়বহুল পদ্ধতির মেশিন স্থাপন করা হয়েছে। হাসপাতালের ডাক্তার, নার্স-সহ আগত বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ হাসপাতালে প্রবেশ করার আগে এই কক্ষে প্রবেশ করলে করোনা ভাইরাসের জীবাণু থেকে নিজেকে জীবানুমুক্ত করতে পারবে।

ছবি-বাংলানিউজকক্ষটি স্থাপন করায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মাশরাফিকে ধন্যবাদ জানিয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।