ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

করোনার কারণে বাংলাদেশ সফরে আসছে না অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২০
করোনার কারণে বাংলাদেশ সফরে আসছে না অস্ট্রেলিয়া ছবি: সংগৃহীত

আগামী জুনে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা ছিল অস্ট্রেলিয়ার। তবে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে দুই ক্রিকেট বোর্ড সিদ্ধান্ত নিয়েছে সফরটি স্থগিত করার। 

বাংলাদেশের বিপক্ষে সফরে ১১ থেকে ২৩ জুনের মধ্যে চট্টগ্রাম ও ঢাকায় দুই টেস্ট খেলার কথা ছিল অস্ট্রেলিয়ার।

অজিদের সফর স্থগিত করার ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘এটি উভয় পক্ষের খেলোয়াড় এবং অনুরাগীদের জন্য হতাশাব্যঞ্জক।

যাই হোক, করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাবের কারণে বর্তমান বৈশ্বিক পরিস্থিতি এবং জরুরী স্বাস্থ্যের অবস্থা বিবেচনা করে, বিসিবি এবং সিএ একমত হয়েছে, সফর স্থগিত রাখা সবচেয়ে বুদ্ধিমান এবং বাস্তব সিদ্ধান্ত। আমরা আশা করি, শীঘ্রই পরিস্থিতির উন্নতি হবে এবং অদূর ভবিষ্যতে আমরা একটি সুবিধাজনক সময়ে এই সিরিজটি আয়োজনে সক্ষম হবো। সে লক্ষ্যে সিএ’র সঙ্গে বিসিবি নিবিড়ভাবে কাজ চালিয়ে যাবে। ’

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অধীনে থাকায় সিরিজটি স্থগিত হলেও বাতিল হচ্ছে না। দুই বোর্ড পুনরায় আলোচনার মাধ্যমে ভবিষ্যতে নতুন সূচি ঠিক করবে।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২০
ইউবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।